Views: 110

জাতীয় বিভাগীয় সংবাদ

নাতির সঙ্গে এসে ভোট দিলেন ১২০ বছরের বৃদ্ধা

ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : ‘জীবনে আর নির্বাচন পাবো কি-না জানিনা, তাই নাতিকে কাঁদতে কাঁদতে বললাম আমিও পছন্দের প্রার্থীকে ভোট দিতে চাই কারণ এটাই হতে পারে জীবনের শেষ নির্বাচন’- কথাগুলো ভোট দিতে এসে বলছিলেন ১২০ বছরের বৃদ্ধা করিমুন নেছা।


তিনি সুনামগঞ্জ পৌর শহরের আরপিননগরের বাসিন্দা। নাতি বাপ্পি আহমদের কাঁধে ভর করে পৌর শহরের কে.বি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে এসে ভোট দেন তিনি।

করিমুন নেছা গণমাধ্যমকে বলেন, ‘ভাবতেও পারছি না যে আমি ভোট দিতে পেরেছি। ভোটের কথা শুধু সবার মুখে শুনতাম, হাটতে পারি না তাই বিছানায় পড়ে থাকি। ভেবেছিলাম ভোট দিতে পারব না। কিন্তু আমার নাতির সঙ্গে এসে ঠিকই ভোট দিতে পেরেছি। নাতিকে ধন্যবাদ জানাই বৃদ্ধ বয়সে আমার লাঠি হওয়ার জন্য।

নাতি বাপ্পি আহমদ গণমাধ্যমকে বলেন, দাদি কালকে আমাকে কেঁদে কেঁদে বলছিলেন উনি ভোট দিবেন, তাই আজকে উনাকে ভোটকেন্দ্রে নিয়ে এসেছি। দাদির স্বপ্ন পূরণ করতে পেরেছি দেখে ভালো লাগছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে মারধরের অভিযোগ

Saiful Islam

টিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিব করোনায় আক্রান্ত

Saiful Islam

স্বাস্থ্যবিধি মেনে ফেনীতে শুরু হচ্ছে শিল্প ও বাণিজ্য মেলা

Saiful Islam

পিলখানা ট্র্যাজেডি দিবস আজ

Saiful Islam

করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত : ডব্লিউএইচও

Shamim Reza

তারেক রহমানের আয়ের উৎস জুয়া খেলা: মতিয়া চৌধুরী

globalgeek