Views: 68

খেলাধুলা

নানা নাটকীয়তার পর অবশেষে এশিয়া কাপ স্থগিতের ঘোষণা


স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি ঘোষণা দিলেন, এশিয়া কাপ বাতিল হয়ে গেছে। একদিন পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানালো, এশিয়া কাপ বাতিল হয়নি। সৌরভ গাঙ্গুলির কথার ভিত্তি নেই। একই দিনে আবার পিসিবি চেয়ারম্যান এসহান মানি জানালেন, এশিয়া কাপ সত্যিই বাতিল হয়েছে। গাঙ্গুলি ঠিক ঘোষণাই দিয়েছেন।

মানির এমন মন্তব্যের কয়েক ঘণ্টা পরই এলো এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) আনুষ্ঠানিক ঘোষণা। এসিসি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এশিয়া কাপের এবারের আসরটি স্থগিত করা হয়েছে।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ২০২১ সালে এশিয়া কাপ অনুষ্ঠিত হবে। সম্ভাব্য সময় হিসেবে জুন মাসের কথা উল্লেখ করা হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও শ্রীলঙ্কা ক্রিকেট আলোচনার মাধ্যমে আয়োজক স্বত্ত্ব অদল-বদল করে নিয়েছে। ২০২১ সালে এশিয়া কাপ আয়োজন করবে শ্রীলঙ্কা।

আগামী সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি সংস্করণে এবারের এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। যদিও এশিয়া কাপ আয়োজন করার কথা ছিল পাকিস্তানের। কিন্তু ভারত দেশটিতে সফর করতে না চাওয়ায় আসরটি সরিয়ে নেওয়া হয়।

এসিসির লক্ষ্য ছিল পূর্ব নির্ধারিত সময়েই এশিয়া কাপ আয়োজন করা। কিন্তু ভ্রমণে বিধিনিষেধ, কোয়ারেন্টিনের ব্যবস্থা, স্বাস্থ্য ঝুঁকি ও সামাজিক দূরত্বের বিষয়গুলো বিবেচনা করে আসরটি স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অবশেষ তামিমের ব্যাটে বরিশালের প্রথম জয়

Saiful Islam

মাত্র ৫ রান দিয়ে মোস্তাফিজের ৪ উইকেট!

Saiful Islam

আমরা সকলেই ম্যারাডোনাকে সহযোগিতা করতে পারতাম : ক্লপ

azad

ম্যারাডোনার কফিন খুলে সেলফি, বিপদে কর্মী

Shamim Reza

মধুমতি নদীতে ‘বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা’ অনুষ্ঠিত

mdhmajor

ওমেন্স বিগ ব্যাশে চ্যাম্পিয়ন সিডনি

azad