Views: 22

জাতীয়

নামাজরত অবস্থায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে কুপিয়ে হত্যা

ছবি গুগল ম্যাপ

জুমবাংলা ডেস্ক : নাটোরের গুরুদাসপুর পৌর সদরের পারগুরুদাসপুর গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা হাতেম আলীর (৭২) স্ত্রী মনোয়ারা বেগমকে (৬২) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার ফজরের নামাজ পড়ার সময় হত্যাকাণ্ডের শিকার হন তিনি।


পরিবার জানিয়েছে, ভোর ৬টার দিকে প্রতিদিনের মতো ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যান হাতেম আলী। এ সময় তার স্ত্রী মনোয়ারা বেগমও নামাজ পড়েন। কিছুক্ষণ পর তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরিবার ও প্রতিবেশীরা মনোয়ারাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, নিহত মনোয়ারার গলায় স্বর্ণের চেইন ছিল। নামাজে দাঁড়ালে তার চেইনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে কেউ। মনোয়ারা চিনে ফেলায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। খুনি দূরের কেউ নয়, বরং নিহতের আত্মীয়দের মধ্যেই কেউ বলে ধারণা করছে পুলিশ।

গুরুদাসপুর থানার পরিদর্শক (তদন্ত) আনারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গলার চেইন হত্যার মূল মোটিভ নয়। কারণ অনুসন্ধান করা হচ্ছে।

নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ‘হত্যার রহস্য উদঘাটনে কাজ চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নাটোর মর্গে পাঠানো হয়েছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এমসি কলেজে ধর্ষণ: মামলার দুই নম্বর আসামি তারেক গ্রেফতার

rony

নিজ জেলাতেই হাজার হাজার টন ধান মজুত: আক্ষেপ খাদ্যমন্ত্রীর সাধন চন্দ্রের

rony

সীমান্ত হত্যা বন্ধ ও পানি বণ্টন সমস্যা সমাধানে সম্মত বাংলাদেশ-ভারত

globalgeek

ইসলামী ব্যাংকের ৪ নতুন শাখার উদ্বোধন

azad

ধর্ষকের যৌনাঙ্গ কর্তনের আইন চেয়ে আদালত প্রাঙ্গণে প্ল্যাকার্ড হাতে জালাল

Shamim Reza

নিরাপদ বিশ্ব গড়ে তুলতে মানবজাতিকে একসাথে কাজ করা উচিৎ: প্রধানমন্ত্রী

mdhmajor