Views: 139

রাজনীতি

নাম ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই বিএনপির প্রার্থী বদল


জুমবাংলা ডেস্ক : চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫২ প্রার্থী চূড়ান্ত করে শুক্রবার নাম ঘোষণা করেছে বিএনপি। কিন্তু এর কয়েক ঘণ্টার মধ্যেই একটি পৌরসভার মেয়র প্রার্থীকে বাদ দিয়ে নতুন প্রার্থী দিয়েছে দলটি।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বিএনপি চেয়ারপারসেনর মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভায় ঘোষিত মেয়র প্রার্থী পরিবর্তন করা হয়েছে। সেখানে আবদুল মান্নানকে মনোনয়ন দেয়া হয়েছে।


এর আগে শুক্রবার বিকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার বর্তমান মেয়র (বিএনপি) মো. নাজিমউদ্দিনকে দলীয় প্রার্থী করা হয়েছে। কিন্তু কয়েক ঘণ্টা পরই এই প্রার্থীকে বাদ দিয়ে উপজেলার সাবেক ছাত্রনেতা আবদুল মান্নানকে মনোনয়ন দিল বিএনপি।

উল্লেখ্য, চতুর্থ ধাপে ৫৬টি পৌরসভায় আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। বাকি ৪ পৌরসভায় মেয়র পদে শনিবারের মধ্যে প্রার্থী চূড়ান্ত করার কথা রয়েছে দলটির। সূত্র : যুগান্তর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আমার অভিযোগ আকাশের ঠিকানায় পাঠিয়ে দিয়েছে: কাদের মির্জা

Saiful Islam

বিএনপিকে নিয়ে সন্দেহ তথ্যমন্ত্রীর

Saiful Islam

দুঃখ প্রকাশ করলেন মিনু, মামলা করতে চায় আ.লীগ

Saiful Islam

মিনুকে জাতির সামনে ক্ষমা চাইতে হবে: নানক

mdhmajor

বঙ্গবন্ধুর ৭ মার্চের পূর্ণাঙ্গ ভাষণ

mdhmajor

ফেসবুক লাইভে এসে যা বললেন এমপি একরাম

Saiful Islam