Coronavirus (করোনাভাইরাস) ঢাকা বিভাগীয় সংবাদ রাজশাহী

নারায়ণগঞ্জে আক্রান্ত হয়ে পাবনায়, ফের নারায়ণগঞ্জে পলায়ন


জুমবাংলা ডেস্ক : পাবনার ভাঙ্গুড়া উপজেলা থেকে করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তি পালিয়ে নারায়ণগঞ্জে চলে গেছেন। ওই ব্যক্তি নারায়ণগঞ্জ থেকে আক্রান্ত হয়ে বাড়ি এসেছিলেন। স্বাস্থ্য বিভাগ তার উপসর্গ দেখে নমুনা সংগ্রহ করেছিল। এরপরই তিনি পালিয়ে আবার নারায়ণগঞ্জ চলে যান।

শনিবার দুপুরে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম ওই রোগীর পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম স্থানীয় সাংবাদিকদের জানান, করোনা আক্রান্ত ওই ব্যক্তি উপজেলার দিলপাশার ইউনিয়নের পাটুল গ্রামের বাসিন্দা। তিনি নারায়ণগঞ্জর রূপগঞ্জে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। সেখানে কর্মরত অবস্থায় তিনি সর্দি-জ্বরে আক্রান্ত হন। ওই সময় তিনি গত ১২মে ছুটি নিয়ে ভাঙ্গুড়ায় গ্রামের বাড়ি চলে আসেন। স্থানীয়রা ওই ব্যক্তির উপসর্গ দেখে বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জানান।

খবর পেয়ে স্বাস্থ্যকর্মীরা গত ১৪ মে তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পাঠান। এ সময় তাকে তার বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়। কিন্তু ওই ব্যক্তি কাউকে কিছু না জানিয়ে গত ১৮ মে বাড়ি থেকে পালিয়ে আবারও নারায়ণগঞ্জর কর্মস্থলে ফিরে যান।

এদিকে শনিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষর পাঠানো রিপোর্টে ওই ব্যক্তি করোনা আক্রান্ত বলে জানা যায়। এরপরই স্বাস্থ্য বিভাগ থেকে ওই ব্যক্তির খোঁজাখুঁজি শুরু হয়। তখন তার পালানোর বিষয়টি জানাজানি হয়।

এ ব্যাপারে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হালিমা খানম বলেন, করোনা আক্রান্ত হয়ে এলাকা থেকে পালিয়ে যাওয়ার খুবই দুঃখজনক। মানুষ নিজে নিজে সচেতন না হলে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণ করা খুবই কঠিন হয়ে যাবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ভ্যাকসিন এলেও করোনা বিলীন হবে না, সতর্ক করলেন বিশেষজ্ঞরা

Sabina Sami

সৌদিতে করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু

Sabina Sami

এবার এবার প্লাজমা থেরাপি নিয়ে দুঃসংবাদ দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

globalgeek

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ২ হাজার ৭৯৮ জন

Sabina Sami

এস আলম পরিবারের পুত্রবধূও করোনায় আক্রান্ত

mdhmajor

করোনায় মৃত্যুতে স্পেনকে টপকে গেল ব্রাজিল

Sabina Sami