Views: 148

বিভাগীয় সংবাদ রাজশাহী

নারীদের নিয়ে অশ্লীল নৃত্য: ৫০ হাজার টাকা জরিমানা


জুমবাংলা ডেস্ক : নদীতে নৌকা ভ্রমনের সময় নারীদের নিয়ে অশ্লীন নৃত্য করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৮ অক্টোবর) নাটোরের নলডাঙ্গা উপজেলার বারনই নদীর রেলওয়ে ব্রীজের কাছে অভিযান চালিয়ে নৌকা আটক করে ভ্রমণে আসা ৩৫ জনের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নিবার্হী অফিসার আব্দুল্লাহ আল মামুন।


নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, বুধবার দুপুরে বাঙ্গালখলসি খালের অবৈধ সৌঁতি জাল উচ্ছেদ করার সময় বারনই নদী দিয়ে বিকট শব্দে গান বাজনার আওয়াজ পাওয়া যায়। এসময় একটি নৌকায় ৩৫ জনের একটি দলকে নারীদের সাথে অশ্লীল নৃত্য করতে দেখে নৌকাটি আটক করা হয়। পরে নৌকায় ভ্রমণকারীদের ৩৫ জনকে আটক করে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত তাদের ৩৫ জনের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আটককৃতরা রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের বাসিন্দা। নৌকায় গোয়ালকান্দি ইউনিয়নের তিনজন ইউপি সদস্যও ছিল। তারা নৌকা ভাড়া করে বারনই নদী দিয়ে চলনবিলের তিশিখালি এলাকায় পিকনিকে যাচ্ছিল।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুলাহ আল মামুন বলেন, অসামাজিক কর্মকাণ্ডের জন্য ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এসব বন্ধে আমাদের কড়া নজরদারিতে রয়েছে। কোনো ভাবেই অসামাজিক কর্মকাণ্ড করতে দেয়া হবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাচির আঘাতে ছোট ভাইয়ের প্রাণ কেড়ে নিলো বড় ভাই

Saiful Islam

টয়লেটেও ভাতিজির পিছু ছাড়লেন না চাচা, একা পেয়ে ছিঁড়লেন জামা

Saiful Islam

ওলকচুর ভেতর ১৫ হাজার ইয়াবা, গ্রেফতার ৩

Saiful Islam

এক দলিল লেখকের কাছে অসহায় মানুষ!

Saiful Islam

বিক্রি করে দিয়েছিলেন চাচা-চাচি, ১২ বছর পর ফিরে পেলেন বাবা-মাকে

Saiful Islam

সন্তান প্রতিবন্ধী হওয়ায় স্ত্রীকে তালাক দিলেন স্বামী!

Saiful Islam