জাতীয় রাজনীতি

নারী নেত্রী রাখী দাশ পুরকায়স্থ আর নেই, প্রধানমন্ত্রীর শোক


জুমবাংলা ডেস্ক: নারী আন্দোলনের অন্যতম সংগঠক ও মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রাখী দাশ পুরকায়স্থ আর নেই। গতকাল সোমবার রাতে ভারতের গুয়াহাটিতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক সহকর্মী ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

দেশের সব প্রগতিশীল ও গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় ভূমিকা পালনকারী রাখী দাশ পুরকায়স্থর মৃত্যুতে শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী রাখী দাশ পুরকায়স্থর আত্মার শান্তি কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে মৃত্যুর আগ পর্যন্ত সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনকারী রাখী দাশ পুরকায়স্থর মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ মহিলা পরিষদ। এক শোকবার্তায় মহিলা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ফওজিয়া মোসলেম ও সাধারণ সম্পাদক মালেকা বানু বলেছেন, তৃণমূলে সংগঠন গড়ে তোলার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করেন রাখী দাশ। এই সংগ্রামী সংগঠক ও নারীনেত্রীর কর্মমুখর জীবনের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছে মহিলা পরিষদ।

প্রসঙ্গত, বিশিষ্ট রাজনীতিবিদ পঙ্কজ ভট্টাচার্যের জীবনসঙ্গী রাখী দাশ ছাত্র ইউনিয়নে যোগদানের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

চীনা করোনা মেডিকেল টিম ঢাকায় আসছে ৮ জুন

Saiful Islam

ইউনাইটেডে আগুনে পুড়ে মৃত্যু, অবশেষে গুলশান থানায় মামলা

Saiful Islam

লিবিয়ায় মানবপাচারকারীদের হাতে আটক আরও ১৯ বাংলাদেশি

Shamim Reza

আনোয়ার খান মডার্নে আরেক রোগীর বিল ২ লাখ ৬৮ হাজার

Shamim Reza

পকেটে বিকট শব্দে মোবাইল বিস্ফোরণ, প্যান্টে আগুন

Shamim Reza

সেই করোনা রোগীর টাকা ফেরত দিল হাসপাতাল

Saiful Islam