Coronavirus (করোনাভাইরাস) জাতীয় রাজনীতি

নাসিমের শারীরিক অবস্থা স্থিতিশীল, দেশবাসীর দোয়া চেয়েছেন ছেলে জয়

মোহাম্মদ নাসিম
মোহাম্মদ নাসিম। (ফাইল ছবি)

জুমবাংলা ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভেন্টিলেশনে রাখা হয়েছে।

আজ শনিবার তার বড় ছেলে তানভীর শাকিল জয় জানান, আব্বাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ৪৮ ঘণ্টা পার হলে চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল।


পরিবারের পক্ষ থেকে সাবেক এই স্বাস্থ্যমন্ত্রীর সুস্থতা কামনা করে আবারও দেশবাসীর দোয়া চেয়েছেন জয়।
এর আগে শুক্রবার (৫ জুন) দুপুরে মোহাম্মদ নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচারের পর চিকিৎসকরা জানিয়েছিলেন, আরও দু’দিন (৪৮ ঘণ্টা) অচেতন অবস্থায় হাসপাতালের আইসিইউতে থাকতে হবে তাকে। এরপরই পরবর্তী সিদ্ধান্ত নেবেন তারা।

করোনায় আক্রান্ত হওয়ার পর গত সোমবার থেকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোহাম্মদ নাসিম। গত বৃহস্পতিবার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় শুক্রবার তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরের কথা ছিল। কিন্তু শুক্রবার ভোর সাড়ে ৫টায় স্ট্রোক করায় অবস্থার অবনতি ঘটে।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাধিকবার নাসিমের ছেলে তানভীর শাকিল জয় এবং অস্ত্রোপচারকারী চিকিৎসক অধ্যাপক ডা. রাজিউল হককে ফোন করে সাবেক এই স্বাস্থ্যমন্ত্রীর সর্বশেষ শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ-খবর নেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

পুরান ঢাকার আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন নিয়ে বড় সুখবর!

globalgeek

‘সুমন আমি ডা.সাবরিনা বলছি, তুমি খুব কিউট’

Saiful Islam

জিজ্ঞাসাবাদে ভুয়া করোনা রিপোর্ট, প্রেম-বিয়েসহ যা বলছেন সাবরিনা

Shamim Reza

করোনা প্রতিরোধে ভুল পথে এগোচ্ছে বহু দেশ: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

Saiful Islam

রাজধানীর কোন এলাকায় আক্রান্ত কত

Shamim Reza