Views: 239

বিনোদন

নাসিরকে নিয়ে বিস্ফোরক দাবি সাবেক প্রেমিকা হুমায়রার (ভিডিও)


বিনোদন ডেস্ক : জাতীয় দলের তারকা ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমাকে নিয়ে ফেসবুক লাইভে কথা বলেছেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। আজ মঙ্গলবার বিকেলে লাইভে এসে তিনি জানান, আমি অতিষ্ঠ হয়ে গেছি! আমি বাধ্য হয়ে লাইভে আসছি। এর কিছু কারণ আছে… আমি আজ লাইভে আসতাম না, নোংরা একটা ছেলের বিষয়ে কথাও বলতাম না।


আমি ভেবেছি নাসির হয়তো ভালো হয়ে গেছে। আমার সাথে সম্পর্কে নাই, এখন হয়তো খেলায় মন দেবে। কিন্তু না, ওতো ঠিক হয়নি! আমি নাসির ও তার বউ তামিমাকে নিয়ে কিছু কথা বলতে চাই। নাসির নষ্ট চরিত্রের একটা মহিলাকে বিয়ে করেছে। নাসিরের জীবনে আরও অনেক তামিমা ছিল। যার চরিত্র যেমন তার কপালে সেরকমই জীবনসঙ্গী জোটে!

হুমায়রা আরও বলেন, আমি শুটিং, শপিং যেখানেই যাচ্ছি সেখানে নাসির ও তার স্ত্রী তামিমার বিষয়ে জানতে চাওয়া হচ্ছে। সবাই বলছে আপু নাসির একটা নষ্ট একটা মেয়েকে বিয়ে করছে; এ বিষয়ে আপনি কিছু বলেন। আমি কী বলবো? আমি এর আগেও বলছি- ২০১৮ সালে নাসিরের সাথে আমার সবকিছু শেষ হয়ে গেছে। গত ২ বছর নাসির প্রসঙ্গে আমাকে কোনো কথা শুনতে হয়নি। আবার শুরু হইছে!


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অসময়েই বৃদ্ধ হয়ে গেলেন রণবীর কাপুর?

Sabina Sami

দীপিকার খাবার চুরি করতেন অমিতাভ!

Shamim Reza

সুশান্তর মৃত্যু, চার্জশিটে প্রেমিকা রিয়াসহ ৩৩ জনের নাম

Shamim Reza

প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা প্রসঙ্গে জানভির বক্তব্য

Shamim Reza

শুভশ্রীর কড়া জবাব

Shamim Reza

এবার নুসরাতের পথেই হাঁটলেন নিখিল!

Shamim Reza