Views: 392

খেলাধুলা

নাসিরের খুব খারাপ অবস্থা, খেলতে পারবে না: ফিটনেস টেস্ট নিয়ে নান্নু


স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে শুরু হওয়া ক্রিকেটারদের ফিটনেস টেস্টের দ্বিতীয় দিন মঙ্গলবারও (১০ নভেম্বর) পাস করতে পারেননি স্পিন বোলিং অলরাউন্ডার নাসির হোসেন। আর এতেই বেজায় ক্ষেপেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

তিনি জানান, ফিটনেস টেস্টে পাস মার্ক ১১, সেখানে নাসিরের স্কোর ৮। যারা ফিটনেস টেস্টে পাস করতে পারেননি তাদের আর কোনো রকম সুযোগ দেওয়া হবে না।


মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ওর (নাসিরের) তো খুব খারাপ অবস্থা। ও খেলতে পারবে না। ৮ তো আমিই টেস্ট দিলে পাব। যারা ফেল করছে তাদের আর কোনো পরীক্ষা নেয়া হবে না। ফিটনেস টেস্টে পাস করতে হলেও অনুশীলন করতে হয়। আপনি এসেই তো আর পাস করতে পারবেন না তাই না? আব্দুর রাজ্জাক, শাহরিয়ার নাফিস ভালো করেছে। এতেও ওর (নাসিরের) শিক্ষা হয়নি? তাই বলে মাত্র ৮! নিক লিও দেখে হাসছে। লজ্জাজনক। একজন জাতীয় পর্যায়ের প্লেয়ার, প্রথম শ্রেণির চুক্তিভুক্ত প্লেয়ার, তার ফিটনেস লেভেল হলো ৮!

এদিন পরীক্ষায় প্রায় ৬৫ শতাংশ ক্রিকেটার ১১’র ওপর স্কোর করেছেন। সর্বোচ্চ ১৩.৬ পেয়েছেন পেসার মেহেদী হাসান। এর আগের দিন রাজ্জাক, আশরাফুল, শাহরিয়ার নাফিসরা ১১’র ওপর স্কোর পেয়েছেন। তবে দিন ধরে চলা ফিটনেস পরীক্ষায় ছিলেন না নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের বুধবার পরীক্ষা দেওয়ার কথা।

আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার ড্রাফট। ফিটনেস টেস্টে উত্তীর্ণ ক্রিকেটার, জাতীয় দল, এইচপির খেলোয়াড় মিলিয়ে প্রায় শতাধিক ক্রিকেটার থাকছেন এই ড্রাফটে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কেন আগুনের ওপর দিয়ে হাঁটলেন তাসকিন

Shamim Reza

প্রথমবারের মতো টেস্ট র‍্যাংকিংয়ের শীর্ষে নিউজিল্যান্ড

azad

খালি পায়ে আগুনের ওপর হাঁটলেন তাসকিন! (ভিডিও)

Sabina Sami

বর্ষসেরা দলে জায়গা পেলেন না মেসি

Saiful Islam

সৌরভ অসুস্থ হওয়ায় ‘ট্রল’, বন্ধ বিজ্ঞাপন

Shamim Reza

পিএসএলে সবচেয়ে দামী খেলোয়াড়ের ক্যাটাগরিতে মুস্তাফিজ

Saiful Islam