Views: 72

asndpost

নাসিরের টার্গেট ধনী মেয়ে, পটিয়েছেন অনেককে


জুমবাংলা ডেস্ক : ধনাঢ্য পরিবারের মেয়েদের টার্গেট করে ভিন্ন ভিন্ন পরিচয়ে প্রতারণা চালিয়ে আসছিলেন তিনি। একেক সময় একেক পরিচয়। কখনো এসএসএফ’র সহকারী পরিচালক আবার কখনো বড় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা। একেক জায়গায় এমন একেক পরিচয় দিতেন পাবনার নাসির উদ্দিন বুলবুল।

বিভিন্ন ব্র্যান্ডের দামি হাত ঘড়ি চশমা। দামি পোশাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণা করে হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা।

প্রতারক নাসির উদ্দিন বুলবুলকে এক সহযোগীসহ গণভবন এলাকা থেকে আটক করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ।


মাসের ত্রিশ দিনে পরতেন ত্রিশটি সানগ্লাস, হাতে নামি দামি ব্র্যান্ডের ঘড়ি, পোশাকেও রাখতেন আভিজাত্যের ছাপ। কখনো পরিচয় দিতেন এসএসএফ কর্মকর্তা কখনো বা সরকারি কোনো দফতরের উচ্চপদস্থ কেউ।

জমিজমার বিবাদ মীমাংসা ও চাকরি দেয়ার কথা বলে করতেন প্রতারণা। প্রত্যেকদিন আলাদা আলাদা নারীদের সঙ্গে থাকত তার অ্যাপয়েন্টমেন্ট। বিয়ের প্রলোভন দেখিয়ে হাতিয়ে নিতেন কোটি কোটি টাকা।

সহযোগী মনিরসহ প্রতারক বুলবুলকে গণভবনের সামনে থেকে আটকের পর সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও জোনের উপ-কমিশনার (ডিসি) হারুন উর রশিদ।

জানানো হয়, বুলবুলের মিরপুরের পল্লবীর বাসা থেকে বিপুল পরিমাণ মোবাইল সিম কার্ড, দামি ঘড়ি, চশমা ও স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন ব্যাংকের চেক বই ও জমির দলিল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুলবুল তার প্রতারণার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় প্রতারণার মামলা করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আওয়ামী লীগে চাঁদাবাজদের ঠাঁই নেই : খাদ্যমন্ত্রী

Shamim Reza

বন্ধ হচ্ছে ‘আপনাকে ওভারনাইট বান্দরবানে পাঠিয়ে দেবো’ বিজ্ঞাপন

globalgeek

আটক ২০ শিক্ষার্থী ছাড়া পেলো

globalgeek

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

Shamim Reza

বিজেপিতে যোগ দিলেন পায়েল

Shamim Reza

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত সকল পর্যায়ের পরীক্ষার নতুন সূচি ঘোষণা

Shamim Reza