Views: 279

খেলাধুলা বিনোদন

নাসিরের বিয়ের খবরে ভিডিওবার্তায় যা বললেন সেই সুবাহ


স্পোর্টস ডেস্ক: অনেক সম্ভাবনা নিয়েই আন্তর্জাতিক ক্রিকেট শুরু করেছিলেন খেলোয়াড় নাসির হোসেন। তবে একাধিক প্রেম ও নারী সংক্রান্ত নানা বিষয়ে বিতর্কে জড়িয়ে একটা সময় ছিলেন গণমাধ্যমে শিরোনামে। এর মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয়েছে অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ’র সঙ্গে নাসিরের সম্পর্ক নিয়ে। সেই সময় সুবাহ তার ফেসবুক লাইভে এসে নাসিরের সঙ্গে সম্পর্ক থাকার বিষয়টি তুলে ধরেন।

সেই ঘটনার পর কেটে গেছে দুবছরের বেশি সময়। নাসির জাতীয় দল থেকে ছিটকে পড়েছিলেন। আর সুবাহ কাজ করছেন সিনেমায়।

এদিকে রবিবার (১৪ ফেব্রুয়ারি) নাসির বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার স্ত্রী টাঙ্গাইলের মেয়ে তামিমা তাম্মি। তিনি পেশায় একজন কেবিন ক্রু। তবে নাসিরের বিয়ের পর নানা বিড়ম্বনায় পড়তে থাকেন সুবাহ। এতে ক্ষুব্ধ হয়ে সুবাহ তার নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন।

৭ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিওতে বার্তায় তিনি বলেছেন, তার (নাসির) সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে ২০১৮ সালে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মইরা ভুত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই…। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করতেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুদিন পর আমিও করব।


তিনি আরো বলেন, তো ও কি বিয়ে করবে না? সারাজীবন সিঙ্গেল থাকবে, নাকি আমার জন্য বইসা থাকবে? না আমি ওর জন্য বসে থাকব? মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে সবাই আমরা চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। …. এতকিছু বলার দরকার কী? আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি; আমাকে সবাই চেনে। নিজের চরকায় তেল দেন। দেখেন আপনার বউ কার সঙ্গে ভাইগা গেছে; কার বয়ফ্রেন্ড কার গার্লফ্রেন্ডের লগে ভাইগা গেছে… এইসব নিয়ে চিন্তা করেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।’

সুবাহ বলেন, ও (নাসির) বিয়ে করছে ও মজায় আছে। আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি। আপনাদের (সাধারণ মানুষ) তিন-চারটা বউ থাকতে পারে, গার্লফ্রেন্ড থাকতে পারে আর আমরা মডেলদের দুই-চারটা বয়ফ্রেন্ড থাকলে দোষ কি? নিজের চরকায় তেল দেন। নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল, সেইটা ২০১৮ সালেই লাইভের মাধ্যমে শেষ করে দিছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারব না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন? (এরপরের কথাগুলো প্রকাশযোগ্য না।)।

প্রসঙ্গত, সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গেছেন হুমায়রা সুবাহ। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু নাটক ও সিনেমার কাজ। শেষ করেছেন রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ ও আবদুল মান্নান পরিচালিত ‘মন বসেছে পড়ার টেবিলে’ সিনেমার কাজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

১-১ গোলে ড্র মাদ্রিদ ডার্বি

Mohammad Al Amin

আইরিশদের বিপক্ষে বাংলাদেশ দলের শ্বাসরুদ্ধকর জয়

Saiful Islam

আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল

Mohammad Al Amin

শ্রীলঙ্কার টেস্ট দলে ফিরলেন নিয়মিত অধিনায়ক করুনারত্নে

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

একনজরে দেখে নিন আইপিএলে সাকিব-মুস্তাফিজের ম্যাচগুলোর দিন-তারিখ

rony