Views: 345

খেলাধুলা বিনোদন

‘অন্যের বউ’কে বিয়ে প্রসঙ্গে যে প্রতিক্রিয়া জানালেন নাসিরের সেই প্রেমিকা সুবাহ!


বিনোদন ডেস্ক: ক্রিকেটার নাসির হোসেন বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন । পরে ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা।

তবে এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

ইতোমধ্যে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তামিমার স্বামী দাবিকারী রাকিব। তিনি উত্তরা থানায় নাসিরের বিরুদ্ধে একটি জিডিও করেছেন।

এদিকে অন্যের বউ বিয়ে করায় নসিরকে অভিনন্দন জানিয়েছেন তার সাবেক আলোচিত ‘সাবেক প্রেমিকা’ হুমায়রা সুবাহ। এই অভিনেত্রী গণমাধ্যমের একটি লেখা শেয়ার করে তার উপরে লিখেছেন ‘কিছুই বলার নেই’ বাই দ্যা ওয়ে ‘অভিনন্দন’। তবে ফিলিং মুডে সুবাহ দিয়েছেন ‘ব্যাড’। অর্থাৎ বিষয়টিকে খারাপভাবেই দেখছেন এই অভিনেত্রী।

এর আগে নাসিরের বিয়ের দুদিন পর ফেসবুক লাইভে এসে বক্তব্য দিয়েছেন সুবাহ। ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন সুবাহ।


এতে সুবাহকে বলতে শোনা যায়- ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে, আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি।

কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করেছে ভালো কথা। করতেই পারে। দুইদিন পর আমিও করব। মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে আমরা সবাই চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি। আমাকে সবাই চেনে। আপনারা নিজের চরকায় তেল দেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।

সুবাহ আরো বলেন, নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল তা অস্বীকার করা হচ্ছে না। ২০১৮ সালেই লাইভের মাধ্যমে সেই কাহিনী শেষ করে দিয়েছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারবো না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন?’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

লর্ডসে নয়, সাউদাম্পটনে হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ

Mohammad Al Amin

ভারতেও টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন অনিশ্চিত!

Mohammad Al Amin

অসুস্থ মায়ের কল্যাণে শাস্তি কমতে যাচ্ছে শাহাদাতের

rony

মা-বাবার কবরে গিয়ে অঝোরে কাঁদলেন শাহরুখ খান

Saiful Islam

নারী ক্রিকেটারদের সুখবর দিলো আইসিসি

azad

এখনই অবসর নিয়ে ভাবছেন না ফেদেরার

Mohammad Al Amin