Views: 177

বিনোদন

নায়কের স্ত্রীর আপত্তি, ছবি থেকে বাদ তাপসী


বিনোদন ডেস্ক : বলিউডে তাপসী পান্নু এখন পরিচিত নাম। তবে তার ক্যারিয়ারের রাস্তা এতটা সহজ ছিল না। বিভিন্ন লড়াইয়ের মুখোমুখি হতে হয়েছে তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কিছু ঘটনা নিয়ে মুখ খুলেছেন এ অভিনেত্রী।

সম্প্রতি ‘ফিল্মফেয়ার’কে দেওয়া এক সাক্ষাৎকারে তাপসী বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে আমাকে বিভিন্ন অদ্ভুত ঘটনার মুখোমুখি হতে হয়েছিল। শুধুমাত্র নায়কের স্ত্রী চাননি তাই আমাকে বাদ পড়তে হয়েছে। আবার আমি একটি ছবির ডাবিং করছি, আমাকে বলা হলো আমার সংলাপ নায়কের পছন্দ হয়নি তাই সেটা বদলানো উচিত। আমি রাজি না হলে অন্য একজনকে দিয়ে সেটার ডাবিং করানো হয়।


এখানেই শেষ নয়, একটি ছবিতে আমাকে বলা হয়, নায়কের আগের ছবিটি চলেনি, তাই আমাকে পারিশ্রমিক কমাতে হবে। একটি ছবিতে নায়কের মনে হলো ছবির শুরুতে আমার চরিত্রের সঙ্গে পরিচয়ের দৃশ্যটি বদলে দেওয়া উচিত। কারণ কী? সেটা নায়কের চরিত্রের সঙ্গে পরিচয়ের দৃশ্যটি থেকে বেশি প্রাধান্য পাচ্ছে।

তাপসীর এ ধরনের ঘটনার মুখোমুখি হওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলাম সেই ছবিতেই অভিনয় করবো যেগুলো আমাকে আনন্দ দেবে। যদিও লোকজন আমাকে এটা করতে না করেছিল। যখনই কোনো অভিনেত্রী মহিলা প্রধান ছবি করে তখনই দেখি তার সঙ্গে ট্যাগ লেগে যায় যে নায়করা তার সঙ্গে কাজ করতে চায় না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বলিউডের সিনেমা মুক্তির পক্ষে চঞ্চল, বিপক্ষে শাকিব

Shamim Reza

‘সৈনিক ক্লাব’ সিনেমা হলের ঐতিহ্যবাহী প্রজেক্টর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হস্তান্তর

mdhmajor

পরীর ফেসবুকে অশ্লীল স্ট্যাটাস নিয়ে তোলপাড়

Shamim Reza

এবার গান গেয়ে ঝড় তুললেন সেই প্রিয়া (ভিডিও)

Shamim Reza

বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ নেহার

Shamim Reza

পুরোনো প্রেমিকা নিয়ে বিপাকে মিশু সাব্বির!

Shamim Reza