in ,

নায়িকা একার বাসায় পাওয়া গেল মদ-গাঁজা-ইয়াবা

জুমবাংলা ডেস্ক: গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ আটক চিত্রনায়িকা একার বাসায় তল্লাশি চালিয়েছে পুলিশ। এসময় বিপুল পরিমান ইয়াবা, বিদেশি মদ এবং গাঁজা উদ্ধার করে পুলিশ।

এর আগে রাজধানীর হাতিরঝিলে বন্ধু নিবাস নামের অ্যাপার্টমেন্টের নয় তলায় চিত্রনায়িকা একা’র বাসায় গৃহকর্মী হাজেরা বেগম (৩০) নির্যাতনের শিকার হন। আশেপাশের লোকজন পুলিশের ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানায়।

পরে হাতিরঝিল থানা পুলিশ গিয়ে হাজেরা বেগমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিত্রনায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসে। গৃহকর্মীর হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত গৃহকর্মীর স্বামী বলেন, তার স্ত্রী হাজেরা বাসা বাড়িতে ছুটা কাজ করে। ঐ নায়িকার বাসায় কাজ করতো ৩ মাস যাবত। শনিবার একা ওই ভবনে ফ্ল্যাট পরিবর্তন করছিলেন। তাই হাজেরাকে তার সাথে থাকতে বলেন। কিন্তু হাজেরা বলেন, অন্য বাসায় কাজ রয়েছে। আগে বললে অন্য বাসায় জানিয়ে আসতে পারতাম। এতে একা বলেন, তোমার আর কাজ করতে হবে না। এসব কথার প্রেক্ষিতে হাজেরা বলেছিল যে ঠিক আছে, আমার বেতন দিয়ে দেন। এতে তিনি রাগান্বিত হয়ে আমার স্ত্রী হাজেরাকে ভারী কোন বস্তু দিয়ে পিটিয়ে আহত করেন।

বিষয়টি আশপাশের লোকজন টের পেয়ে পুলিশকে সংবাদ দেয়। হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, এ বিষয় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়