Views: 166

জাতীয়

না জানিয়েই গ্রাহকের সিম থেকে টাকা কাটার অভিযোগ প্রমাণিত: বিটিআরসি


জুমবাংলা ডেস্ক : গ্রাহককে না জানিয়েই মোবাইল ফোন থেকে টাকা কেটে নেন অপারেটররা, এমন অভিযোগের সত্যতা পেয়েছে বিটিআরসি। এ বিষয়ে কারণ দর্শাতে কয়েকটি অপারেটরকে এক সপ্তাহ সময় দিয়ে চিঠি দেয়া হয়েছে। বুধবার (১১ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন সংস্থাটির চেয়ারম্যান জহুরুল হক।


বিকেলে জারি করা নির্দেশনার ব্যাপারে জানতে চাইলে বিটিআরসি চেয়ারম্যান বলেন, পর্যায়ক্রমে সব অপারেটর প্রতিষ্ঠানের বিরুদ্ধে আসা অভিযোগ যাচাই-বাছাই করবেন তারা। নিয়ন্ত্রক সংস্থা হিসেবে গ্রাহকদের ঝামেলাবিহীন সেবা নিশ্চিতেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান তিনি। প্রাথমিকভাবে দুটি সেবাদাতা প্রতিষ্ঠানের ওপর জরিপ করে বিটিআরসি দেখেছে, তারা গ্রাহকের সম্মতি ছাড়াই বিভিন্ন সেবা চালু করে টাকা কেটে নিয়েছে।

ওয়েলকাম টিউন, নিউজ অ্যালার্ট, ধর্মবিষয়ক অ্যালার্ট, গান, ভিডিও, মোবাইল ফোনের গেমসহ নানা ধরনের ভ্যালুঅ্যাডেড সার্ভিস দেয় মোবাইল ফোনের চারটি অপারেটর। গ্রাহকপর্যায় থেকে যা নিয়ে দীর্ঘদিন ধরেই অভিযোগ জমা হচ্ছিল বিটিআরসিতে। এবার যা রূপ নিল শাস্তিমূলক ব্যবস্থায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Shamim Reza

দিহানের ডিএনএ পরীক্ষা করা হবে

Shamim Reza

মার্চ পর্যন্ত আওয়ামী লীগের তৃণমূল সম্মেলন স্থগিত

Shamim Reza

বারবার হামলা হলে নীরব থাকবে না হেফাজত, হুঁশিয়ারি মহাসচিবের

Shamim Reza

আনুশকার শরীরে মিলেছে রহস্যজনক ফরেন বডির আলামত

Shamim Reza

মেয়ের প্রথম কলটা না ধরাই ছিল বড় ভুল: আনুশকা’র বাবা

Saiful Islam