Views: 121

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

নিউজিল্যান্ডে নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত


আন্তর্জাতিক ডেস্ক: নিউজিল্যান্ডে বুধবার নতুন করে আটজন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। তাদের সকলকে আলাদা রাখার ব্যবস্থা করা হয়েছে। তবে দেশটিতে নতুন করে আর কোন কমিউনিটি সংক্রমণ দেখা যায়নি। খবর সিনহুয়ার।


দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, গত ১৯ নভেম্বর ফিনল্যান্ড থেকে সুইডেন ও কাতার হয়ে নিউজিল্যান্ডে পৌঁছানো এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় তাকে আলাদা রাখা হয়েছে। একই দিন কানাডা থেকে হংকং হয়ে নিউজিল্যান্ডে পৌঁছানো আরেক ব্যক্তি কোভিড-১৯ রোগে সংক্রমিত হওয়ায় তাকেও আলাদা রাখা হয়েছে। তাদের দু’জনকে তিন দিন আলাদা রেখে করোনাভাইরাস পরীক্ষা করা হয়। তারা বর্তমানে অকল্যান্ডের একটি কেন্দ্রে কোয়ারেন্টাইনে রয়েছেন।

তারা জানায়, এছাড়া গত ১৯ নভেম্বর মেক্সিকো থেকে যুক্তরাষ্ট্র হয়ে নিউজিল্যান্ডে পৌঁছানো একই পরিবারের পাঁচজনকে তিনদিন আলাদা রেখে করোনা পরীক্ষা করা হলে তারা সকলে পজিটিভ হন। ক্রাইস্টচার্চের একটি কেন্দ্রে এসব লোক কোয়ারেন্টাইনে রয়েছেন।

মন্ত্রণালয় জানায়, নিউজিল্যান্ডে এ পর্যন্ত মোট ১ হাজার ৬৮৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

লোহিত সাগরের ধারে দূষণহীন নতুন শহর তৈরি করছে সৌদি আরব

mdhmajor

ইরানকে ইউরেনিয়াম সমৃদ্ধ করতে দেবে না যুক্তরাষ্ট্র, হুঁশিয়ারি তেহরানের

Shamim Reza

আরও কঠিন সময়ের পূর্বাভাষ দিলেন জার্মান চ্যান্সেলর

mdhmajor

নাইজেরিয়ায় জিহাদীদের হামলায় ১৩ সৈন্য নিহত

azad

আমার চাচা ভারসাম্যহীন : ম্যারি ট্রাম্প

Shamim Reza

২৫ জানুয়ারির মধ্যেই ভ্যাকসিন আসবে : স্বাস্থ্য মহাপরিচালক

Shamim Reza