Views: 138

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

নিউ ইয়র্কে প্রতিদিন করোনা সংক্রমণের সংখ্যা হাজারের বেশি

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে করোনা মহামারী শুরুর দিকের কেন্দ্রস্থল নিউ ইয়র্ক অঙ্গরাজ্যে নতুন করে সংক্রমণ বৃদ্ধি পেয়ে আক্রান্তের সংখ্যা দৈনিক এক হাজার ছাড়িয়েছে। রোববার স্থানীয় কর্মকর্তারা এমন তথ্য জানিয়েছেন। গভর্নর এন্ড্রু কোমোর অফিস থেকে প্রকাশিত পরিসংখ্যানে বলা হয়, গত ৫ জুনের পর আক্রান্তের এই সংখ্যা সর্বোচ্চ। কোমো এক টুইটে বলেন, শুক্রবার ৯৯ হাজার ৯৫৩ জনের করোনা পরীক্ষা করা হয়েছে, এদের মধ্যে দেড় হাজার জনের করোনা পজিটিভ। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।


তিনি বলেন, এটি গুরুত্বপূর্ণ যে, নিউইয়র্কবাসীকে করোনা মোকাবেলায় মৌলিক বিধিনিষেধ মেনে চলতে হবে। এতে করোনা পরিস্থিতির অবনতি ও শীতকালীন ফ্লু মোকাবেলায় সক্ষমতা তৈরি হবে।

কোমো বলেন, আমরা নিবিড়ভাবে করোনা পরিস্থিতির ডাটা নিউইয়র্কবাসীর নজরে রাখব; যাতে তারা নিজেদের এবং পরিবারের জন্য সচেতন হতে পারেন। করোনা সংক্রমণের সর্বোচ্চ সীমা অতিক্রমের পর থেকে নিউইয়র্কের সার্বিক পরিস্থিতির উন্নতি হয়েছে। করোনা মহামারী শুরুর পর থেকে এ পর্যন্ত যুক্তরাষ্ট্রে ৭০ লাখ লোক আক্রান্ত হয়েছে এবং প্রায় ২ লাখ ৫ হাজার লোকের মৃত্যু হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাংলাদেশের উন্নয়ন নিয়ে ভারতে ব্যাপক আলোচনা

Saiful Islam

মার্কিন নিষেধাজ্ঞা সত্ত্বেও ইরানের সঙ্গে বাণিজ্য চালিয়ে যাবে রাশিয়া!

Saiful Islam

এই কলকাতাই তখন তাবলিগের সমালোচনা করেছিল

Saiful Islam

যুদ্ধ অবসানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবে আর্মেনিয়া ও আজারবাইজান

Shamim Reza

ভিসামুক্ত ভ্রমণে রাজি ইসরায়েল-আমিরাত

Shamim Reza

যুক্তরাষ্ট্র বলে দেবে কে কি করবে তা হতে পারে না: রাশিয়া

Shamim Reza