Views: 511

খেলাধুলা স্লাইডার

নিউ জিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লো টাইগাররা


স্পোর্টস ডেস্ক: তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের দুটি সিরিজ খেলতে নিউ জিল্যান্ডের উদ্দেশে উড়াল দিল বাংলাদেশ ক্রিকেট দল। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে উড়াল দেয় টাইগাররা।

এর আগে বেলা ৩টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে রিপোর্ট করেন জাতীয় দলের ২০ ক্রিকেটার। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান।

এদিন নিজ নিজ বাসা থেকে সরাসরি বিমানবন্দরে পৌঁছান তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। আর বিসিবি একাডেমি থেকে আগেই এয়ারপোর্টে পৌঁছে যান ১০ জন ক্রিকেটার।


এদিকে, এখন থেকে প্রতিটা বিদেশ সফরে সার্বিক তত্ত্বাবধানে দলের সঙ্গে যাবেন বোর্ডের একজন পরিচালকও। সে হিসেবে এবারের নিউ জিল্যান্ড সফরে টাইগারদের সঙ্গী হচ্ছেন জালাল ইউনুস।

আগামী ২০ মার্চ ডুনেডিনে প্রথম ওয়ানডে ম্যাচের মধ্য দিয়ে মাঠে গড়াবে দু’দলের সিরিজ। আর হ্যামিল্টনে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ। এই সফর শেষে দেশে ফিরে এপ্রিলে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল।

তবে ঐ টেস্ট সিরিজে না খেলে আইপিএল খেলতে যাবেন বিশ্বসেরা অলরাউণ্ডার সাকিব আল হাসান। বিসিবি থেকে ছুটি নিয়ে বর্তমানে তিনি মার্কিন মুলুকে সন্তানসম্ভবা স্ত্রীর কাছেই আছেন।

এদিকে, আইপিএলের দল রাজস্থান রয়্যালসের তরফ থেকে ডাক পেলেও জাতীয় দলের খেলাকেই প্রাধান্য দেবেন বলে জানিয়েছেন পেসার মুস্তাফিজুর রহমান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কমনওয়েলথের শীর্ষ তিন ‘অনুপ্রেরণাকারী’ নারীর তালিকায় শেখ হাসিনা

mdhmajor

‘দলকে অপ্রয়োজনীয় চাপ দেওয়া উচিত হবে না’

Sabina Sami

অলিম্পিকে নতুন এক রেকর্ড গড়তে যাচ্ছেন ১১৮ বছর বয়সী এই নারী

Mohammad Al Amin

পদত্যাগ করতে পারেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

mdhmajor

কাল বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ

Mohammad Al Amin

শেহবাগের তাণ্ডবে উড়ে গেল বাংলাদেশ দল

Saiful Islam