in ,

নিউ জিল্যান্ড সফরের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। যেখানে দুই বছর পর টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পেয়েছেন আন্দ্রে ফ্লেচার। অপরদিকে টেস্ট দলে ফিরেছেন ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার ও কিমো পল।

২০১৩ সালে নিউজিল্যান্ডের ডানেডিনে নিজের টেস্ট ক্যারিয়ারের সর্বোচ্চ ২১৮ রান করেন ব্রাভো। এই অভিজ্ঞ ক্রিকেটারের দলে ফেরায় টপ-অর্ডারের শক্তি বৃদ্ধি পাবে বলে মনে করেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাচক রজার হার্পার।

হার্পার বলেন, ড্যারন ব্রাভো ও শিমরন হেটমায়ারের দলে ফেরাটা শক্তি বৃদ্ধি করবে। আশা করি ব্রাভো টপ অর্ডারে শক্তি বৃদ্ধি করবে। মিডল অর্ডারে হেটমায়ার বিকল্প বাড়াবে। সে কতটা ভালো খেলোয়াড় এটা দেখানোর জন্য খুব দারুণ সুযোগ এই সিরিজ।

কিউইদের বিপক্ষে ২৭ নভেম্বর অকল্যান্ডে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে মাঠে গড়াবে সিরিজটি। এরপর ২৯ এবং ৩০ তারিখ মাউন্ট মাউঙ্গানুইতে অনুষ্ঠিত হবে বাকি দুটি টি-টোয়েন্টি।

ডিসেম্বরের ৩ তারিখ হ্যামিল্টনে শুরু হবে সিরিজের প্রথম টেস্টটি। এরপর ১১ ডিসেম্বর ওয়েলিংটনে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে মুখোমুখি হবে দুই দল।

টেস্ট স্কোয়াড:

জেসন হোল্ডার (অধিনায়ক) জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্র্যাথওয়েট, ড্যারন ব্রাভো, সামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেইজ, রানকিম কর্নওয়াল, শেন ডাউরিচ, সেনন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, চেমার হোল্ডার, আলজেরি জোসেফ, কিমো পল, কেমার রোচ

টেস্টে রিজার্ভ:

নকরুমাহ বনার, জসুয়া ডি সিলভা, প্রেস্টন ম্যাকসুয়েন, সাইনি মুসলি, রায়মন রাইফার, জাইডান সিলস।

টি-টোয়েন্টি স্কোয়াড:

কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, ব্রেন্ডন কিং, কাইলি মায়ারস, রাবমন পাওয়েল, কিমো পল, ওশানা থমাস, হাইডান ওয়ালশ জুনিয়র, কেশরিক উইলিয়ামস