Views: 38

জাতীয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিখোঁজ আশিককে খুঁজছেন মা-বাবা

নিখোঁজ সৈয়দ আশিকুর রহমান আশিক

জুমবাংলা ডেস্ক: বেসরকারি বিশ্ববিদ্যালয় এশিয়া প্যাসিফিকের সৈয়দ আশিকুর রহমান আশিক (১৯) নামে এক শিক্ষার্থী নিখোঁজের খবর পাওয়া গেছে।

নিখোঁজ আশিক বিশ্ববিদ্যালয়ের তড়িৎ প্রকৌশল বিভাগের ২য় বিভাগের শিক্ষার্থী। তার সন্ধান চেয়ে তার পরিবারের পক্ষ থেকে রাজধানীর কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে, যার নম্বর ১০৯০।


সৈয়দ আশিকুর রহমান আশিক রাজধানীর কাফরুল থানার কচুক্ষেতের ইব্রাহিবপুরে বাবা-মায়ের সঙ্গে বসবাস করতেন। তিনি তার বাবা-মায়ের প্রথম সন্তান। তার একজন ছোট ভাই রয়েছে। আশিকের গ্রামের বাড়ি ভোলা জেলায়।

নিখোঁজ আশিকের খালাতো ভাই মো. সাইফুল ইসলাম সায়েম জুমবাংলাকে জানান, আশিকুর রহমান আশিক গত ১৮ তারিখ রাজধানীর কাফরুল থানার কচুক্ষেতের ইব্রাহিবপুরের বাসা থেকে রাগ করে এশার নামাজের পর বের হয়ে যান। পরে ওই দিন রাত ১টা ৩০ মিনিট থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। সেই রাতেই তার নিখোঁজের জন্য রাজধানীর কাফরুল থানায় জিডিটি করা হয়। পুলিশ তার মোবাইল নম্বর ট্র্যাক করে সর্বশেষ লোকেশন দেখতে পান মুন্সিগঞ্জের গজারিয়ায় নদীর ধারে।

আশিককে খুঁজে পেতা পরিবারের পক্ষ থেকে সহযোগিতা চাওয়া হয়েছে এবং নিচের নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

আশিকের পরিবারের সদস্যদের মোবাইল নম্বর: ০১৮১৭৭১৮১৭১৬ এবং ০১৬৮৯৯৩৬২১৩।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এনএসআইয়ের অভিযানে নাইজেরিয়ান প্রতারক স্যামুয়েল গ্রেফতার

Shamim Reza

জাতিসংঘকে বঙ্গোপসাগরের মহীসোপানের তথ্য দিল বাংলাদেশ

Shamim Reza

৪ নম্বর হুঁশিয়ারি সংকেত, মানছেন না পর্যটকরা

Shamim Reza

রোহিঙ্গাদের জন্য ৬০ কোটি ডলারের তহবিল ঘোষণা

azad

২৮ অক্টোবর থেকে বিএসএমএমইউ’র নার্সের ভাইভা শুরু

azad

মধ্যরাত থেকে রাজধানীতে বৃষ্টি, ঝরবে সারাদিন

azad