Views: 293

বিনোদন

নিজের অতীত কর্মকাণ্ডের জন্য অনুতপ্ত নোবেল


বিনোদন ডেস্ক : বেফাঁস কথাবার্তা ও উদ্ভট সব কর্মকাণ্ডের জন্য বেশ আলোচিত ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা প্রতিযোগিতার মাধ্যমে শ্রোতাপ্রিয় মাঈনুর আহসান নোবেল। অতীতের সেসব বেফাঁস কথাবার্তা ও উদ্ভট সব কর্মকাণ্ডের জন্য অনুতপ্ত ও লজ্জা প্রকাশ করেছেন আলোচিত এই গায়ক।

রোববার (২৫ অক্টোবর) গণমাধ্যমকে নোবেল তার অনুতপ্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন। নতুন গান প্রকাশের প্রসঙ্গে কথা বলতে গিয়ে আগের প্রসঙ্গ আনতেই তিনি নিজের অতীত কর্মকাণ্ডের জন্য অনুতপ্তের কথা জানান।

দেশের কিংবদন্তিদের নিয়ে ‘ঔদ্ধত্যপূর্ণ মন্তব্য’ করে সমালোচনার মধ্যে পড়া নোবেল করোনায় নিজের মধ্যে বড় ধরনের পরিবর্তন এসেছে বলে মনে করছেন। তাই অতীতের সকল বিষয় ভুলে নতুন করে তার গানের জগৎটা সাজাতে চান।

দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমকে নোবেল বলেন, অবশ্যই আমার সেসব কথাবার্তা কিংবা কর্মকাণ্ডের জন্য আমি লজ্জিত। আমি অনুতপ্ত। আমি আমার কথাগুলো আরও গুছিয়ে, আরও সুন্দরভাবে ভক্তদের জানাতে চাই। আমার ভুলগুলো সবার কাছে পরিষ্কার করতে চাই। মনের কথাগুলো সবাইকে জানাতে চাই।


তিনি বলেন, সত্যি কথা বলতে, ওই সময়টায় আমার জীবনটা কেমন জানি হয়ে গিয়েছিল। আমার পাশে কেউই ছিল না, সেভাবে বুঝিয়ে বলার মতো। তাই না বুঝে অনেক কিছুই করে ফেলেছি বা হয়ে গেছে। আস্তে আস্তে এখন সবই বুঝতে পারছি। মনে মনে ভীষণ অনুতপ্ত হচ্ছি। আমি কারও সঙ্গে কাজ করতে চাচ্ছিলাম না, বিষয়গুলো সে রকমও না। অনেক পরে জানতে পেরেছি, যারা আমাকে কাজের জন্য প্রস্তাব দিয়েছিলেন, তা ঠিকমতো আমার কাছেও আসেনি। আর আমার কাজের বিষয়গুলো তখন আমি নিজেও ডিল করতাম না। তাই কিছু ভুল–বোঝাবুঝি তৈরি হয়। আমিও বুঝে না–বুঝে অনেক কথা বলে ফেলেছি।

নোবেল জানান, রিয়েলিটি শোর পর থেকেই তার কাছে অনেক গান গাইবার প্রস্তাবও আসে। কিন্তু সেসব গানের অনেকগুলো তার কাছে আবেদন তৈরি করতে পারেনি। এটাও তার একধরনের ভুল ছিল বলে মনে করছেন নোবেল।

তিনি বললেন, পাঁচ শতাধিকের মতো গান আমার কাছে গাইবার প্রস্তাব ছিল। কিন্তু আমি ফিল করিনি, গানগুলো গাইবার। হয়তো আমারই বোঝার ভুল ছিল। সেখানে নিশ্চয় ১০-২০টা গান ভালো ছিল। এই একটা সমস্যা ছিল। সবার সঙ্গে যোগাযোগের ঘাটতি ছিল। এটা আমারও দোষ না, যারা প্রস্তাব দিয়েছেন, তাদেরও দোষ না। তখনকার সার্বিক পরিস্থিতির কারণেই এমনটা হয়েছে।

এদিকে নোবেল কয়েকদিন আগে রেকর্ড শেষ করেছেন ‘অভিনয়’ শিরোনামে নতুন একটি গানের। গানটির কথা লিখেছেন আহমেদ রিজভী, সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ূন। সাউন্ডটেকের ব্যানারে নতুন ২২টি গান প্রকাশ করবেন নোবেল। তার মধ্যে এটিও একটি। জানা গেছে, এ বিষয়ে নোবেল প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি করেছেন।

সাউন্ডটেক সূত্রে জানা যায়, আগামী ৭ নভেম্বর ‘অভিনয়’ শিরোনামের গানটি নোবেলের জন্মদিনে প্রকাশ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্পাই সিরিজে একসঙ্গে শাহরুখ-সালমানের বিপরীতে দীপিকা-ক্যাট

Sabina Sami

হঠাৎ ঢাকার শান্তকে নিয়ে দুবাই উড়াল দিচ্ছেন শ্রাবন্তী!

Sabina Sami

২৫ বছরের চেয়ে আমি দেখতে এখন অনেক ভালো : বন্যা মির্জা

Saiful Islam

শবনম ফারিয়াকে অসংখ্য বিয়ের প্রস্তাব!

Saiful Islam

স্বামীর ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা!

Saiful Islam

শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, অভিনেত্রী সুনেরাহ

rony