Views: 110

বিনোদন

নিজের ঢোল নিজেই পেটাচ্ছেন কঙ্গনা

বিনোদন ডেস্ক : তাকে বলা হয় ‘বলিউড কুইন’। সিনেমায় অভিনয় দক্ষতার তার প্রমাণও রেখেছেন তিনি। কিন্তু সিনেমার জন্য যতটা প্রশংসা কুড়ান, ব্যক্তিগত জীবনে নানা কারণে ততটাই সমালোচনায় অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

অনেকদিন থেকেই বিতর্কে এই অভিনেত্রী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিভিন্ন বিষয়ে মন্তব্য করে কখনো তারকাদের সঙ্গে দ্বন্দ্বে জড়ান অথবা নেটিজেনদের বিদ্রূপের শিকার হন। সম্প্রতি নিজের ঢোল নিজেই পিটিয়েছেন তিনি।

কিছুদিন আগে নিজেকে হলিউডের তারকা অভিনেত্রী মেরিল স্ট্রিপ ও ‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত গ্যাল গ্যাডোটের সঙ্গে তুলনা করেছিলেন কঙ্গনা। এবার প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে নিজের তুলনা করলেন তিনি।

‘তানু ওয়েডস মানু’ সিনেমার দশ বছর পূর্তি উপলক্ষে এক টুইটে এই অভিনেত্রী লিখেছেন, ‘আমি অদ্ভুত সব চরিত্রে অভিনয় করছিলাম, কিন্তু এই সিনেমার আমার ক্যারিয়ারের পথই বদলে দিলো। এটির মাধ্যমে আমি বাণিজ্যিক ঘরানার সিনেমায় প্রবেশ করি, তাও আবার কমেডি সিনেমায়। কুইন ও দাত্তো চরিত্রের মাধ্যমে আমার কমিক টাইমিং আরো মজবুত করেছি। কারণ কিংবদন্তি শ্রীদেবীর পর আমি একমাত্র অভিনেত্রী, যে কমেডি সিনেমা করেছি।’

অপর এক টুইটে তিনি লেখেন, ‘পরিচালক আনন্দ এল রাই ও চিত্রনাট্যকার হিমাংশু শর্মা যখন তাদের ক্যারিয়ার নিয়ে সমস্যার মধ্যে, তখন আমার কাছে এই সিনেমার গল্প নিয়ে আসেন। আমি ভেবেছিলাম, তাদের ক্যারিয়ার তৈরি করে দিতে পারব। কিন্তু তারাই আমার ক্যারিয়ার তৈরি করে দিলেন। কেউ বলতে পারবে না কোন সিনেমা চলবে আর কোনটা চলবে না। সবটাই ভাগ্য। আমি ধন্য, ভাগ্য আমার সঙ্গে রয়েছে।’

স্বাভাবিকভাবেই কঙ্গনার এই টুইট নেটিজেনদের হাসির খোরাক তৈরি করেছে। কারণ জুহি চাওলা থেকে করিশমা কিংবা করিনা অনেকেই কমেডি ঘরানার সিনেমা করেছেন। কিন্তু এরপরও কঙ্গনা কেন এমনটা বলেছেন তা অনেকের কাছেই বোধগম্য নয়।

বর্তমানে ‘ধাকড়’ সিনেমার শুটিং করছেন কঙ্গনা। এছাড়া ‘থালাইভি’, ‘তেজাস’ ও ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় এই অভিনেত্রীকে দেখা যাবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

করোনার ভয়ে ভারত ছেড়েছেন শাহরুখের স্ত্রী-সন্তান

Saiful Islam

টিকা নিলেন অপু বিশ্বাস

Shamim Reza

করোনা যোদ্ধাদের জন্য সাহায্যের হাত বাড়ালেন সালমান

Shamim Reza

রোজা রেখেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, সরগরম নেটদুনিয়া

mdhmajor

যমুনার চরকে মরুভূমি বানিয়ে হিরো আলমের আরবি গানের বড় চমক

globalgeek

এবার আরবি ভাষায় গান গাইলেন হিরো আলম (ভিডিও)

Shamim Reza