Views: 71

বিনোদন

নিজের মাকে খুন করলেন পূজা!

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরী তার মাকে খুন করেছেন! খুন করেই মৃত মায়ের পাশে বসেই ভয়ানকভাবে হাসছেন তিনি! তবে বাস্তবে নয়, ‘জ্বীন’ সিনেমার দৃশ্যে এভাবেই দেখা যাবে তাকে।

সদ্য প্রকাশিত পোস্টারে এমন ইঙ্গিতই পাওয়া গেল। সোমবার (২ ডিসেম্বর) রাতে প্রকাশ করা হয় ‘জ্বীন’-এর তৃতীয় পোস্টারটি। এর আগের দুটি পোস্টারও দারুণ আলোচিত হয়।


জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘জ্বীন’ সিনেমাটি। ভৌতিক ঘরানার এই সিনেমা নির্মাণ করছেন নাদের চৌধুরী। ইতোমধ্যে সিনেমাটির কাজ শেষ হয়েছে। আগামী বছর শুরুর দিকে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে শোনা গেছে।

ছবিতে পূজার সঙ্গে অভিনয় করেছেন রোশান, সজল ও মুন। এই সিনেমার মাধ্যমে সজল আবারও বড় পর্দায় কাজ করলেন। সজলের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘রানআউট’।

অন্যদিকে পূজা চেরীর ‘শান’ সিনেমাটিও আগামী বছর মুক্তি পাবে বলে জানা গেছে। এতে পূজার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

প্রভার আরেক ভিডিও, নেট দুনিয়া তোলপাড়

Shamim Reza

দীপিকা, সারা, শ্রদ্ধাকে ছাড় নেই স্পষ্ট জানালো এনসিবি

Shamim Reza

দুবাই থেকে সুখবর দিলেন নুসরাত ফারিয়া

Shamim Reza

লন্ডনে ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন নুসরাত জাহান

Shamim Reza

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা সোহম

Sabina Sami

মাদক পাচার, মাদকের সরবরাহের জন্য অর্থ দিতেন রিয়া!

Sabina Sami