Views: 484

ঢাকা বিভাগীয় সংবাদ

নিজ ঘরে বাস হেলপারের ঝুলন্ত লাশ, পরিবারের আহাজারি

জুমবাংলা ডেস্ক : ঢাকার দোহার উপজেলায় রবিউল (৩১) নামে এক বাস হেলপারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। রবিবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার লটাখোলা বিলের পাড় গ্রামের ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রবিউল নবাবগঞ্জ উপজেলার আগলা ইউনিয়নের টিকরপুর গ্রামের মৃত শেখ ইয়ার আলীর ছেলে। সে যমুনা পরিবহনে হেলপার হিসেবে কাজ করতেন। রবিউল দীর্ঘদিন যাবত দোহারের লটাখোলা গ্রামের বিলের পাড় এলাকায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন বলে জানায় স্থানীয়রা।


নিহত রবিউলের স্ত্রী নিলুফা জানান, রাতে তারা পাশের বাড়ি থেকে গান শুনে বাড়িতে এসে খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন। সকালে ঘুম থেকে উঠে তার স্বামী রবিউলকে বিছানায় দেখতে না পেয়ে রুমের বাইরে আসলে তাকে পাশের রুমে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখেন। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তবে আত্মহত্যা কারণ তিনি জানেন না বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে দোহার থানার ওসি (তদন্ত) মো. আরাফাত হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিএনপির দোয়া অনুষ্ঠানে হামলা, মান্না-তৈমুরসহ আহত ২০

Saiful Islam

ময়মনসিংহের প্রতিটি থানায় ধর্ষণ প্রতিরোধ টিম করা হবে: পুলিশ সুপার

Saiful Islam

নোয়াখালীতে সৎ মা’কে পুড়িয়ে হত্যা, আহত ৪

Shamim Reza

একাধিক মামলার আসামি প্রতারক লিটন শিকদার গ্রেফতার

Shamim Reza

বরগুনার তালতলীর মুনঈম শিশু নোবেলের জন্য মনোনীত

Shamim Reza

গৃহবধূকে অপহরণ করে ৫ দিন ধরে ধর্ষণ, থানায় মামলা

Shamim Reza