Views: 20

বিভাগীয় সংবাদ সিলেট

নিজ ঘর থেকে মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার, চাচা পলাতক

জুমবাংলা ডেস্ক : সুনামগঞ্জের জগন্নাথপুরে তানজিনা বেগম (১৫) নামের এক মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ জুন) দুপুরে উপজেলার গোয়ালগাঁও গ্রামে ওই ছাত্রীর শোবার ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তানজিনা ওই গ্রামের সাইফুল ইসলামের মেয়ে এবং পার্শ্ববর্তী সৈয়দপুর শামছিয়া বালিকা মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী। এদিকে ঘটনার পর থেকে তানজিনার চাচা রবিউল পলাতক রয়েছেন।

পুলিশ ও নিহত ছাত্রীর স্বজনরা জানায়, তানজিনা মঙ্গলবার (৮ জুন) রাতে খাবার খেয়ে প্রতিদিনের মতো তার রুমে গিয়ে ঘুমিয়ে যায়। বুধবার (৯ জুন) দুপুরে ঘুম থেকে জেগে না ওঠায় তানজিনার মা ঘুম থেকে ডেকে তুলতে তার রুমে যান। এ সময় তিনি বিছানায় মেয়ের মরদেহটি দেখতে পান। পরে পরিবারের লোকজন বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

জগন্নাথপুর থানার এস আই অনিক চন্দ্র দেব বলেন, মেয়েটির শয়ন কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়েছে। গলায় হালকা দাগ রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। ঘটনার পর থেকে তানজিনার চাচা রবিউল পলাতক রয়েছে। এতে সন্দেহ ঘণীভূত হচ্ছে। তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে।

আরও পড়ুন

নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা ফিরেছেন নিজ বাসায়

Shamim Reza

ঘাটাইলে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু!

Shamim Reza

হোমনায় মাস্ক না পরার অপরাধে ১৪ জনকে জরিমানা

azad

চট্টগ্রামে নতুন করে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২২

mdhmajor

সিলেটের নতুন কারাগারে প্রথম ফাঁসি কার্যকর

Shamim Reza

হাসপাতালে বিয়ের পর কেবিনেই প্রেমিক যুগলের বাসর

Shamim Reza