ক্রিকেট (Cricket) খেলাধুলা

নিজ বাড়িতে গিয়ে স্থানীয়দের ভালোবাসায় সিক্ত হচ্ছেন মাহমুদুল-শামীমরা

স্পোর্টস ডেস্ক: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর দেশে ফিরে সংবর্ধনা পেয়েছেন যুবা ক্রিকেটাররা। এবার ঢাকা থেকে নিজ বাড়িতে গিয়েও স্থানীয়দের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তারা।

আজ বৃহস্পতিবার চাঁদপুরে উৎসবমুখর পরিবেশে বরণ করে নেওয়া হয়েছে বিশ্বকাপ জয়ী মাহমুদুল হাসান ও শামীম হোসেনকে। তাদের আসার খবর পেয়ে সকাল থেকেই লঞ্চঘাটে ভিড় করতে থাকেন ভক্ত-সমর্থকরা। সংবর্ধনা আর মিষ্টি বিতরণের মাধ্যমে এই দুজনকে ঘিরে উৎসবে মেতে ওঠেন চাঁদপুরবাসী। লঞ্চঘাটেই দুই ক্রিকেটারকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। এরপর চাঁদপুর পৌরসভা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হয় বিশেষ সংবর্ধনা। তাদের নিয়ে শহরে বের হয় আনন্দ শোভাযাত্রা।

সংবর্ধনা অনুষ্ঠানে শামীম তার অনুভূতি প্রকাশ করেছেন এভাবে, অবশ্যই এটা ভালো লাগার মতো যে, আমরা এত বড় একটা অর্জন করতে পেরেছি। সবাই অনেক সাপোর্ট করেছে, এজন্য আমরা কৃতজ্ঞ।

মাহমুদুলের কণ্ঠে ধারাবাহিকতা ধরে রাখার অঙ্গীকার, আমরা আত্মবিশ্বাস নিয়েই টুর্নামেন্টে অংশগ্রহণ করি। কারণ গত দুই বছর আমরা অনেক প্রস্তুত ছিলাম যে, আমরা এই টুর্নামেন্টে কিছু একটা করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যেন আমরা ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

অনুষ্ঠানে চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, এই দুই কৃতী ক্রিকেটারকে জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে বিশাল নাগরিক সংবর্ধনা দেওয়া হবে। মাহমুদুল ও শামীমের প্রতি আমাদের পরামর্শ থাকবে- তাদের যাত্রা মাত্র শুরু হলো, ভবিষ্যতে তারা জাতীয় দলে অংশগ্রহণ করবেন এবং জাতীয় দলের মাধ্যমে বিশ্বকাপ অর্জন করবেন।

এ সময় চাঁদপুর জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মাহমুদুলের বাড়ি জেলার ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে এবং একই উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া গ্রামে বাড়ি শামীমের।


আরও পড়ুন

ভারতে টেস্ট সিরিজ জিততে চান স্মিথ

Mohammad Al Amin

বার্সায় নেইমারকে সর্বদা স্বাগতম : সুয়ারেজ

Mohammad Al Amin

নিলামে তোলা বাটলারের সেই জার্সির মূল্য ৬৮ লাখ টাকা!

Mohammad Al Amin

ত্রাণভর্তি গাড়ি নিয়ে বান্ধবীর সঙ্গে রাস্তায় নেমেছেন কস্তা

Saiful Islam

আফ্রিদির সর্বকালের সেরা একাদশ ঘোষণা

globalgeek

গোলাপি চুল-ঠোঁটে লিপস্টিক! কে এই সুন্দরী (ভিডিও)

Shamim Reza