Views: 693

খুলনা বিভাগীয় সংবাদ

নির্জন মাঠে অনৈতিক কাজ, ৭ জন গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : মেহেরপুরের গাংনীতে পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত ৪ আসামিসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে গাংনীর করমদী মাঠে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে এসব আসামিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার গাংনী উপজেলার বিভিন্ন এলাকার অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গাংনী উপজেলার করমদি এলাকায় নির্জন মাঠে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের এক নারীসহ তার দুই খদ্দেরকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। করমদি গ্রামের স্থানীয় বাঘার মাঠে তারা অনৈতিক কাজে লিপ্ত ছিল।

এরা হলেন, করমদি মধ্যপাড়ার রেজাউল হকের ছেলে একরামুল হক, একই এলাকার কফিল উদ্দীনের ছেলে আরশেদ আলী ও আলমডাঙ্গার বাঁশবাড়িয়া গ্রামের ৪০ বছর বয়সী এক নারী।

অপরদিকে বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৪ জন হলেন, গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের আলম হোসেনের ছেলে শাহীন আলী, হিন্দা গ্রামের লালু খাঁর ছেলে ফিরোজ হোসেন, ভোমরদহ গ্রামের মনোরঞ্জন দাসের ছেলে সাগর দাস ও পুরাতন মটমুড়া গ্রামের রবকুল মালিথার ছেলে আরোজ আলী। গাংনীর থানার ওসি বজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৪০০ বছরের প্রাচীন ঐতিহ্য আতিয়া মসজিদ

Saiful Islam

লাশবাহী গাড়িতে অভিযান, কাফনের কাপড়ে মোড়ানো ফেন্সিডিল!

Saiful Islam

গৃহবধূকে ৩ বন্ধু মিলে গণধর্ষণ

Saiful Islam

‘জীবিত’ হলেন সাংবাদিক আওয়াল

Saiful Islam

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বার হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

mdhmajor

কিশোর ভয়ঙ্কর! চুরিতে শুরু হত্যায় শেষ

Shamim Reza