Views: 203

রাজনীতি

নির্বাচনে পরাজয়ের পর বিএনপির অর্ধদিবস হরতালের ডাক

জুমবাংলা ডেস্ক : নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে উপনির্বাচনে প্রহসনের নির্বাচনের অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। সেই সঙ্গে এ আসনে অর্ধদিবস হরতালের ডাক দেয়া হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭টায় জেলা বিএনপির উদ্যোগে নওগাঁ শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে বিএনপির দলীয় কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।


নওগাঁ জেলা বিএনপির আহ্ববায়ক হাফিজুর রহমান হাফিজ মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ভিপি রানা, বিএনপি নেতা আলহাজ নাছির উদ্দিন ও আব্দুস শুকুর, ভিপি খোকন, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহম্মেদ, ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন, সাধারণ সম্পাদক মামুনুর বিন দোহা, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ।

নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান হাফিজ মাস্টার বলেন, নওগাঁ-৬ আসনের উপনির্বাচন প্রত্যাখ্যান করে রানীনগর-আত্রাই উপজেলায় আগামীকাল (রোববার) অর্ধদিবস হরতালের আহ্বান করা হয়েছে। পরবর্তীতে দলীয়ভাবে আবারও সিদ্ধান্ত নেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বাধীনতার সপক্ষ অটোপাসকে ভালো চোখে দেখে: হানিফ

Saiful Islam

যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন যে কোনো সময়

Saiful Islam

বাবুনগরীকে হেফাজতের আমির করার প্রস্তাব

Saiful Islam

ফ্রান্সের বিরুদ্ধে বাবুনগরীর তীব্র নিন্দা ও প্রতিবাদ

Saiful Islam

ফ্রান্স দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা চরমোনাই পীরের

Saiful Islam

অটো পাসে কোনও মর্যাদা নেই: নজরুল

Shamim Reza