Views: 145

জাতীয়

নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ইসি সচিব


জুমবাংলা ডেস্ক : ঢাকা ও সিরাজগঞ্জের উপনির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে বলে দাবি করেছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. আলমগীর।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনের নিজ কার্যালয়ে এসব কথা বলেন ইসি সচিব।

তিনি বলেন, ভোট নিয়ে বিএনপি যে অভিযোগ করেছে সেটা জেনারেল, সবসময় করে থাকে। সুনির্দিষ্ট অভিযোগ পেলে কমিশন ব্যবস্থা নেবে।

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচন নিয়ে ইসি সচিব বলেন, ভোট সব জায়গায় শান্তিপূর্ণভাবেই হয়েছে। কোথাও কোনো খারাপ খবর পাইনি। আর গণমাধ্যমেও দেখিনি যে, ভোটকেন্দ্রে গণ্ডগোল হয়েছে, মারামারি হয়েছে বা ভোটকেন্দ্র বন্ধ করে দিতে হয়েছে, এ ধরনের কোনো ঘটনা দেখিনি। বিএনপির অভিযোগ জেনারেল।


তিনি আরো বলেন, সিরাজগঞ্জ থেকে বিকাল ৪টার দিকে আমাকে যেটা জানিয়েছে, তাতে ৪৫ থেকে ৫০ শতাংশ ভোট পড়েছে বলে তারা মনে করছেন। আর ঢাকায় আনুমানিক ৩৫ শতাংশ ভোট পড়েছে বলে তারা মনে করছে।

বিএনপি প্রতিনিধির অভিযোগের বিষয়ে সচিব বলেন, তাদের এটা জেনারেল অভিযোগ। তারা এটা সবসময় বলে আসেন যে, তাদের এজেন্টকে কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি, বাসায় গিয়ে ভয় দেখায়, বের হলে ধরে নিয়ে যায়- এ ধরনের। তবে তারা সুনির্দিষ্ট অভিযোগ করতে পারেননি। প্রমাণ পেলে ব্যবস্থা নেয়া হবে।

তিনি জানান, বিএনপিকে কমিশন বলেছে, প্রমাণ দেন, যদি বাতিল করার মতো হয় তাহলে আমরা ভোট বাতিল করব। কিন্তু প্রমাণ না দিতে পারলে তো বাতিল করার সুযোগ নেই। আমাদের কাছে যে তথ্য, তাতে এ ধরনের ঘটনা আমাদের কাছে আসেনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

লজ্জিত দিহানের পরিবার, দেয়নি আইনজীবীও

Saiful Islam

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

Saiful Islam

ওমানে আটক ৫ বাংলাদেশি দেশে আসছেন রোববার

Saiful Islam

সোনারগাঁয়ে মদপানে ছাত্রলীগ নেতাসহ তিনজনের মৃত্যু

Shamim Reza

আসছে হাড় কাঁপানো শীত, যা জানালো আবহাওয়া অফিস

Saiful Islam

ঘটনা সম্পর্কে ধর্ষক দিহানের মায়ের ই-মেইল বার্তা

Shamim Reza