Views: 82

ক্রিকেট (Cricket) খেলাধুলা

নিষেধাজ্ঞা কাটিয়ে টানা চার ম্যাচে ব্যর্থ সাকিব


স্পোর্টস ডেস্ক : ক্রিকেটে ফেরার চতুর্থ ম্যাচেও জ্বলে উঠতে পারলেন না সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে টানা চার ম্যাচেই বড় রান করতে ব্যর্থ হলেন জেমকন খুলনার হয়ে খেলা এই অলরাউন্ডার।

সোমবার (৩০ নভেম্বর) বেক্সিমকো ঢাকার বিপক্ষে ওপেন করতে নেমে ৯ বলে ২ চারে ১১ রানে আউট হয়ে গেছেন সাকিব। তাতে চার ম্যাচে তার রান হলো মাত্র ৪১ (১৫, ১২, ৩, ১১)।


আইসিসির দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে এই আসর দিয়েই ফের মাঠের লড়াইয়ে ফিরেছেন সাকিব।

ফরচুন বরিশালের বিপক্ষে প্রথম ম্যাচে তিন নম্বরে নেমে ১৩ বলে ২ চারে ১৫ রান করেন। তাদের পরের ম্যাচটি ছিল মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে। এবারো তিন নম্বরে ৯ বলে ২ চারে ১২ রান করেন সাকিব।

গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে তৃতীয় ম্যাচটায় সাকিব নামেন ওপেনিংয়ে। এবার ৭ বলে ৩ রানে আটকে যান। তবে এই ম্যাচে টি-টোয়েন্টি ক্রিকেটে পূরণ করেছেন ৫ হাজার রান। আগে থেকেই সাড়ে তিন শ উইকেট ছিল তার দখলে। তাতে ডোয়াইন ব্রাভোর পর দ্বিতীয় ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে ৫ হাজার রান ও সাড়ে তিন শ উইকেটের ডাবলের কীর্তি হয়েছে তার।

আগের তিন ম্যাচে সাকিব বল হাতে উইকেট পেয়েছেন মাত্র ১টি। বরিশালের বিপক্ষে প্রথম ম্যাচে ছিল সেই উইকেট।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রোনালদোর রেকর্ড মানতে নারাজ পেলে!

Saiful Islam

টেস্ট র‍্যাংকিংয়ে আফগানিস্তানের পেছনে পড়লেও উদ্বিগ্ন নয় বিসিবি

Mohammad Al Amin

অবশেষে হারের মুখ দেখলো ইন্টার মিলান

Mohammad Al Amin

টেস্ট র‍্যাংকিংয়ে আফগানিস্তানেরও নীচে বাংলাদেশ

mdhmajor

কাল ক্রিকেটারদের করোনা টেস্ট

Saiful Islam

বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক লুইস!

Mohammad Al Amin