ক্রিকেট (Cricket) খেলাধুলা

নিয়ম না মেনেই সাকিবকে কিনেছে রংপুর!


স্পোর্টস ডেস্ক : বিপিএলের আসন্ন আসরের প্রস্তুতি এরই মধ্যে শুরু হয়ে গেছে। অংশগ্রহণকারী দলগুলো নিজেদের খেলোয়াড়দের তালিকা করতে শুরু করেছে। আর এরই মধ্যে রংপুর রাইডার্স দলে ভিড়িয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। যদিও সে দলে আইকন হিসেবে রয়েছে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা।

বিপিএলের নিময় অনুযায়ী এক দলে দুই আইকন থাকতে পারবেন না। এমন পরিস্থিতিতে ঢাকা ডাইনামাইটস চাইলে সাকিবকে দলে ফিরিয়ে নিতে পারবে।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, রংপুর রাইডার্সকে নেতৃত্ব দেওয়া মাশরাফির সাথে আলোচনা না করেই সাকিবকে দলে নেওয়া হয়েছে।

এ বিষয়ে কথা হয় ঢাকা ডাইনামাইটসের প্রধান নির্বাহী ওবায়েদ আর নিজামের সাথে। তিনি জানান, সাকিবের সাথে নিয়মিত যোগাযোগ রয়েছে তার। সাকিবের দল ছাড়ার বিষয়ে কোন কথা হয়নি তার সাথে।


তিনি বলেন, আমরা নিয়ম মেনে আগাতে চাই। বোর্ড যখন রিটেইন ক্রিকেটারের তালিকা চাইবে আমরা তখন সিদ্ধান্ত নিব, সাকিবকে রাখব কিনা রাখব না। এর আগে এ বিষয়ে কিছু বলা সম্ভব না।

সম্প্রতি গুঞ্জন ওঠে আগামী আসরে ঢাকার হয়ে খেলবেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ন মরগান। তবে এ বিষয়ে তার সঙ্গে কথা চলছে বলে জানান ফ্রাঞ্চাইজিটির প্রধান নির্বাহী ওবায়েদ আর নিজাম।

তিনি বলেন, ইয়ন মরগানের সঙ্গে তো আমাদের কথা হচ্ছে অনেক দিন ধরেই। কিন্তু তার থেকে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত পাইনি। সে সময় নিচ্ছে একটু। আশা করছি, কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছতে পারব আমরা। টি-২০ ক্রিকেটে অনেক নামকরা, সেরকম দুই ক্রিকেটারের সঙ্গে আমাদের আলোচনা হচ্ছে।

সাকিবের দল বদলের বিষয়ে বিসিবির পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে, বিপিএলের যদি নতুন নিয়ম করা না হয় তাহলে পুরনো বাইলজ অনুযায়ী, সাকিবকে রিটেইন করতে পারবে ঢাকা ডাইনামাইটস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ফুটবলকে বিদায় জানালেন ক্যাসিয়াস

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইপিএলের টাইটেল স্পন্সর থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছে ভিভো

Mohammad Al Amin

খেলা চলা অবস্থায় কাশি দিলেই লাল কার্ড

Saiful Islam

ক্রিকেটার জাহানারার ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

Shamim Reza

বাংলাদেশে পড়াশোনা করেছেন মেসি!

Shamim Reza