Views: 130

ঢাকা বিভাগীয় সংবাদ

নীলা হত্যা: প্রধান আসামি মিজানসহ তিনজন গ্রেপ্তার

জুমবাংলা ডেস্ক : সাভারে দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায় হত্যার ঘটনায় প্রধান আসামি মিজানুর রহমানসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১০টার দিকে রাজফুলবাড়িয়া কর্নেল ব্রিকস ফিল্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মিজান ছাড়া গ্রেপ্তার অন্য দুই আসামী হলেন, সাকিব ও জয়। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।


প্রসঙ্গত, মঙ্গলবার (২২ সেপ্টম্বর) মিজানুরের সহযোগী সেলিম পালোয়ান ও বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে মিজানের বাবা-মাকে গ্রেপ্তার করা হয়। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নীলা হত্যা মামলায় প্রধান মিজানুরসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে হত‌্যাকাণ্ডে ব‌্যবহৃত একটি ছুরি জব্দ করা হয়েছে।

গত রোববার (২০ সেপ্টেম্বর) রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলাকে তার ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নেয় মিজানুর ও তার সঙ্গীরা। এরপর একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে নীলাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় সোমবার (২১ সেপ্টেম্বর) মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন নীলার বাবা নারায়ণ রায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শিশুকে প্রাইভেট কারে তুলে পালানোর সময় আটক ৪

Shamim Reza

ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, অভিযুক্ত যুবলীগ নেতা গ্রেফতার

Shamim Reza

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন শহিদুল কাদের পাপ্পু

rskaligonjnews

কিশোরীকে ধানক্ষেতে সংঘবদ্ধধর্ষণ, গ্রেফতার ১

Shamim Reza

এবার নোয়াখালীতে শিশু সন্তানের সামনে মাকে ধর্ষণ

Shamim Reza

হাত-পা ভেঙে জমি দখল, রেললাইনে মাথা দিয়ে আত্মহত্যা ভুক্তভোগীর

Shamim Reza