Views: 11

asndpost

নুসরাত-আগুনে জ্বলছে নেট দুনিয়া

বিনোদন ডেস্ক : সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একের পর এক বিস্ফোরণ ঘঠাচ্ছেন টালিউডের অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তার রূপের আগুনে জ্বালিয়ে-পুড়িয়ে মারছেন ভক্তদের। তার আবেদনময়ী সব ছবি আগুন ধরাচ্ছে নেটপাড়ায়। নুসরাতের ‘হট লুক’ রোজই উষ্ণতা ছড়াচ্ছে ভক্তদের মনে।

মাসখানেক ধরেই বিনোদনের শিরোনামে নুসরাত জাহান। কখনো তার ব্যক্তিগত জীবন, কখনো সহ-অভিনেতা যশের সঙ্গে তার সম্পর্কের লুকোচুরি, কখনো ক্যামেরা সামনে ‘বোল্ড অ্যান্ড হট’ লুক নিয়ে আলোচনায় নুসরাত।

কাঁধ খোলা বোল্ড গাউনের পর এবার অন্তর্বাসে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরলেন নুসরাত। তার এমন রূপ এর আগে কবে দেখা মিলেছিল মনে করতে পারছেন না তার ভক্তরাও। সব মিলিয়ে অভিনেত্রীর সোশ্যাল অ্যাকাউন্ট থেকে চোখ ফেরানো দায়।

যতই দিন যাচ্ছে ততই যেন সুন্দরী হয়ে উঠছেন নুসরাত! নেটিজেনরা বলছেন, অভিনেত্রীর প্রতিটি বোল্ড পোস্টের পিছনে রয়েছে অন্য ইঙ্গিত। তবে কী ব্যক্তিগত জীবনে উঠেছে ঝড়? খবর ভাসছে নুসরাতের জীবনে একসঙ্গে সম্পর্কের ভাঙা-গড়া দুই চলছে। এমনকী অভিনেত্রীর পোস্টেও তারই ইঙ্গিত বলে মনে করছে নেটপাড়া। কয়েকদিন আগে নুসরত ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছিলেন- ‘একজন ভালোবাসার নামে আঘাত দেয় আর একজন ভালোবাসার নামে সে আঘাত মুছিয়ে দেয়।’

আরও পড়ুন

কুষ্টিয়ায় ৩ জনকে গুলি করে হত্যা: যে শাস্তি দিয়েছে এএসআই সৌমেনকে

globalgeek

ধর্ষণ ও হত্যাচেষ্টা সম্পর্কে বিস্তারিত যা বললেন পরীমণি

globalgeek

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলো ট্রেনের শত শত যাত্রী

globalgeek

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

globalgeek

মা-ছেলেকে হত্যা করতে ১১ গুলি চালান এএসআই

Shamim Reza

‘বিকল্প পদ্ধতিতে এসএসসি-এইচএসসি পরীক্ষা’

globalgeek