Views: 477

জাতীয়

নূরানী বোর্ডের চেয়ারম্যান হিসেবে আল্লামা শফীর স্থলাভিষিক্ত হলেন বাবুনগরী


জুমবাংলা ডেস্ক: হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী নূরানী তা’লীমুল কোরআন বোর্ড, চট্টগ্রাম বাংলাদেশের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। প্রয়াত আল্লামা শাহ আহমদ শফীর স্থলাভিষিক্ত হয়েছেন তিনি।

সোমবার (২৬ অক্টোবর) হাটহাজারী পৌরসভার বোর্ডের প্রধান কার্যালয়ে ‘মজলিসে আমেলা’ বৈঠকে ঐকমত্যের ভিত্তিতে বাবুনগরীকে নূরানী বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত করা হয়।


বৈঠকে শফীপুত্র মাওলানা আনাস ও মাওলানা সলিমুল্লাহকে বোর্ডের যাবতীয় কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ডের কার্যকরী সভাপতি মাওলানা নোমান ফয়জী।

বৈঠকে মুফতি জসিম উদ্দীনকে সেক্রেটারি (মহাসচিব), মেখল মাদরাসার মুহতামিম মাওলানা নোমান ফয়জীকে কার্যকরী সভাপতি ও পরীক্ষা নিয়ন্ত্রক, হাটহাজারী মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য মাওলানা মুহাম্মদ ইয়াইয়া, মুফতি মুহাম্মদ আলী কাসেমীকে সহ-সভাপতি ও হাফেজ মুহাম্মদ ইসমাঈলকে অর্থ সম্পাদক নির্বাচিত করা হয়।

এ ছাড়া বৈঠকে মাওলানা মোহাম্মদ ইয়াহইয়াকে মজলিসে আমেলার সদস্য নিযুক্ত করে মোট ৯ সদস্যবিশিষ্ট মজলিসে আমেলা ও ৮ বিভাগ থেকে নতুন শুরা সদস্য নিযুক্ত করে আমেলাসহ ৩০ সদস্যবিশিষ্ট নতুন শুরা কমিটি গঠন করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বরেণ্য অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে বিরোধীদলীয় নেতার শোক

mdhmajor

সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী যাকেরের মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক

mdhmajor

আলী যাকেরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর গভীর শোক প্রকাশ

mdhmajor

রাজধানীতে ধুলায় বিপর্যস্ত জনজীবন

Sabina Sami

মুনীর চৌধুরীর জন্মদিনে গুগলের বিশেষ ডুডল

Sabina Sami

দেশে করোনার টিকা আগে পাবে কারা

Saiful Islam