Views: 69

খেলাধুলা ফুটবল

নেইমারকে নিয়ে গঞ্জালেজেরে বিস্ফোরক মন্তব্য!


স্পোর্টস ডেস্ক : চার মাস পর বুধবার আবারও মুখোমুখি হয় পিএসজি-মার্শেই। এবার অবশ্য শেষ হাসি নেইমারদেরই। ২-১ গোলের জয়ে ফরাসি সুপার কাপের শিরোপা ঘরে তোলে তারা। ট্রফি জেতার পর নেইমার স্প্যানিশ ডিফেন্ডারকে খোঁচা দিয়ে একটি ছবি টুইট করেন। মুখ বুজে থাকেননি গঞ্জালেজ। নেইমারকে ‘আবর্জনা’ বলেন তিনি।

গত সেপ্টেম্বরে লিগ ওয়ানে অলিম্পিক মার্শেইর কাছে ১-০ গোলে হেরেছিল প্যারিস সেন্ট জার্মেই। ওই ম্যাচে প্রতিপক্ষ ডিফেন্ডার আলভারো গঞ্জালেজকে থাপ্পড় মেরে লাল কার্ড দেখেন নেইমার। ম্যাচ শেষেও দুজনের ক্ষোভের আগুন জ্বলতে থাকে, যা এখনো নেভেনি।

ইনজুরিতে পড়ে একমাস মাঠের বাইরে থাকার পর ম্যাচের ৬৫ মিনিটে বদলি হিসেবে মাঠে নামেন নেইমার। পেনাল্টি থেকে একটি গোলও করেন। ম্যাচে ব্রাজিলিয়ান তারকাকে কয়েকবার ফাউল করেন গঞ্জালেজ। মাঠে নিজের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারলেও ম্যাচ শেষে গঞ্জালেজকে উদ্দেশ্য করে একটি ছবি পোস্ট করেন নেইমার। জবাব দেন মার্শেই ডিফেন্ডার। তার টুইট, ‘আমার বাবা মা সবসময় আমাকে আবর্জনা ফেলে দিতে শিখিয়েছেন।’


এদিকে নিজের কোচিং ক্যারিয়ারের সম্ভবত সেরা রাতটা উদযাপন করেছেন প্যারিস সেন্ট জার্মেইর নতুন কোচ মৌরিসিও পচেত্তিনো। ক্যারিয়ারে চার বছর এস্পানিওল, ১৬ মাস সাউদাম্পটনএবং সারে ৫ বছর টটেনহ্যামে কাটিয়েও শিরোপার মুখ দেখেননি এই আর্জেন্টাইন। নিজের সাবেক ক্লাব পিএসজিতে কোচ হিসেবে যাত্রা শুরুর তৃতীয় ম্যাচেই পেলেন সবচেয়ে দামি উপহার। প্রথমবারের মত কোচ হিসেবে কোন আসরের শিরোপা জিতলেন কোন ক্লাবের হয়ে।

শিরোপা জয়ের পর নতুন কোচের প্রশংসা শোনা যায় নেইমারের মুখে। নতুন কোচ নতুন দর্শন নিয়ে এসেছেন। মৌসুমের মাঝে নিজেদের পরিবর্তন করা সবসময় সহজ না। তবে পচেত্তিনো ব্যতিক্রম কোচ। সে খেলোয়াড়দের সঙ্গে অনেক কথা বলে এবং কি চান সেটা ভালোভাবে বুঝিয়ে দেয়। বলছিলেন নেইমার। বিদায়ী কোচ থমাস টাচেলকেও ধন্যবাদ জানান তিনি। বলেন, আমরা টাচেলকেও ধন্যবাদ জানায় এখানে সে যা কিছু করেছে তারা জন্য। বিশেষ করে আমি তার অধীনে অনেক উন্নতি করেছি এবং সে আমাকে নতুন লেভেলের ফুটবল দেখিয়েছে যেটা আমি প্রত্যাশাও করিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাবেক বাস্কেটবল তারকার স্টিফেন জ্যাকসনের ইসলাম গ্রহণ

Sabina Sami

নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে টোকিও অলিম্পিক : আইওসি প্রধান

Mohammad Al Amin

তামিমকে ছাড়িয়ে গেলেন সাকিব

Saiful Islam

চেলসির প্রধান কোচের পদ থেকে বরখাস্ত হলেন ল্যাম্পার্ড

Mohammad Al Amin

উইন্ডিজকে হোয়াইটওয়াশ করায় টাইগারদের রওশন এরশাদের অভিনন্দন

mdhmajor

রাতে আজকের খেলা

Mohammad Al Amin