Views: 1546

খেলাধুলা ফুটবল

নেইমারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলার প্রস্তুতি বার্সেলোনার


স্পোর্টস ডেস্ক : চোটের ছোবলে মাঠ থেকে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। যে কারণে শনিবার সকালে ভেনেজুয়েলার বিপক্ষে ব্রাজিলের ম্যাচে খেলতে পারছেন না নেইমার।

এমন হতাশাজনক খবরের মধ্যে আরও এক বিপদের আভাস পেলেন নেইমার। তার বিরুদ্ধে প্রায় ১০০ কোটি টাকার মামলা করার প্রস্তুতি নিচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা।


বার্সেলোনায় থাকাকালীন চুক্তির বেশি অর্থ নিয়েছেন বলে অভিযোগ আনা হয়েছে নেইমারের বিরুদ্ধে। আর সেই অতিরিক্ত অর্থ ফেরত চেয়েই নেইমারের বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে যাচ্ছেন বার্সার বর্তমান কর্মকর্তারা।

বার্সেলোনাভিত্তিক সংবাদমাধ্যম এল মুন্ডোর রিপোর্ট অনুযায়ী, ২০১৫ সালের নথিপত্র ঘেটে স্প্যানিশ আয়কর কর্মকর্তারা তাদের জানিয়েছে, নেইমারের সঙ্গে অনুনোমোধিত কিছু চুক্তি ছিল। সেসব চুক্তি থেকে তাকে অনেক অর্থ দেয়া হয়েছে, যেগুলোর তথ্য প্রকাশ করা হয়নি। ওই অর্থ থেকে করও ফাঁকি দিয়েছিলেন ব্রাজিলিয়ান এই তারকা। অতিরিক্ত এই অর্থের পরিমাণ ১০.২ মিলিয়ন ইউরো (বাংলায় প্রায় ১০০ কোটি টাকা) বলে জানিয়েছে স্প্যানিশ ট্যাক্স এজেন্সি।

এমন খবরে নেইমারের পক্ষ থেকে কোনো মন্তব্য আসেনি। তবে নেইমারের এক মুখপাত্র অ্যাসোসিয়েট প্রেসকে (এপি) জানিয়েছে, এখন এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নন নেইমার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

র‌্যাঙ্কিংয়ে স্মিথকে টপকালেন মুশফিক

Saiful Islam

ফেব্রুয়ারির ১৮ তারিখে হবে এবারের আইপিএলের নিলাম

Mohammad Al Amin

জাতীয় দলের নির্বাচক হলেন আব্দুর রাজ্জাক

Saiful Islam

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন নির্বাচক রাজ্জাক

Mohammad Al Amin

তামান্না ভাটিয়া ও বিরাট কোহলিকে আইনি নোটিশ

Saiful Islam

সাউদাম্পটনকে ৩-১ গোলে হারালো আর্সেনাল

azad