Views: 210

খেলাধুলা ফুটবল

নেইমারের সঙ্গে নিষিদ্ধ হতে পারেন ডি মারিয়াও

স্পোর্টস ডেস্ক : একের পর এক দুঃসংবাদ হয়ে আসছে প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) জন্য। নেইমারের নিষিদ্ধ হওয়ার শঙ্কার কথাটা মঙ্গলবারই শোনা যায়। আর আজ আরও একটি দুঃসংবাদ এলো ফরাসি লিগ ওয়ানের দলটির জন্য। এবার আলভেরো গঞ্জালেসকে থুতু দেওয়ার অভিযোগে নিষিদ্ধ হতে পারেন অ্যাঞ্জেল ডি মারিয়া। এমনটাই দাবি করছে ফ্রান্সের সংবাদমাধ্যমগুলো।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। তাতে দেখা যায়, আলভারোর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন ডি মারিয়া। এরই এক পর্যায়ে আর্জেন্টাইন ফুটবলার থুতু ছুঁড়লে তা অলিম্পিক মার্সেইয়ের ডিফেন্ডারের মাথায় গিয়ে পড়ে। যদিও তাৎক্ষণিকভাবে বিষয়টা এড়িয়ে যান রেফারি। তবে পরবর্তীতে তা ভিএআর ফুটেজে ধরা পড়ে। তাই নেইমারের মতো ছয় ম্যাচ নিষিদ্ধ হতে পারেন ডি মারিয়াও।


গত রোববার রাতে লিগ ওয়ানে নিজেদের দ্বিতীয় ম্যাচে অলিম্পিক মার্সেইয়ের বিপক্ষে মাঠে নামে পিএসজি। এদিন নেইমার, ডি মারিয়া, প্যারেদেসরা ফিরলেও ভাগ্যের পরিবর্তন হয়নি। প্রতিপক্ষের ৩১ মিনিটে করা একমাত্র গোলে হারতে হয় টমাস টুখেলের দলকে।

জয়-পরাজয়কে পেছনে রেখে এই ম্যাচের আলোচিত ঘটনা ছিল অতিরিক্ত সময়ের শেষ মিনিটের দ্বন্দ্ব। একটি ফাউলকে কেন্দ্র করে মুহূর্তেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। তাতে ৫টি লাল কার্ড ব্যবহার করেন রেফারি।

মার্সেইয়ের আলভেরো গঞ্জালেস দাবি করেন, তার মাথায় আঘাত করেছেন নেইমার। যেটা রেফারির চোখে না পড়লেও পরবর্তীতে রিভিউ নেওয়া হয়। অভিযোগ সত্য প্রমাণ হওয়ায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার।

তবে ম্যাচ শেষে এই ফরোয়ার্ডের পাল্টা অভিযোগ, তার সাথে বর্ণবাদী আচরণ করেন আলভারো। সেই সাথে এই ডিফেন্ডারের ওপর ক্ষোভও ঝাড়েন।

টুইটে নেইমার উল্লেখ করেন, ‘আলভেরোকে একটা ঘুষি মারা উচিত ছিল। ওর মুখ থেকে আমি শুকর এবং বানর বলে গালি শুনলাম। একটি চড় দিয়ে আমি লাল কার্ড দেখেছি। কিন্তু ওর বেলায়? ওর কি কোনো শাস্তি হবে না? আমি এর বিচার চাই।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আরব আমিরাতে নয়, ইংল্যান্ড সিরিজ ভারতে চান গাঙ্গুলী

Mohammad Al Amin

কোটি টাকার আইপিএলের জন্য মোস্তাফিজের আফসোস

Shamim Reza

ডি ভিলিয়ার্সের মতো হতে চান কোহলি!

Mohammad Al Amin

বিশ্ব পরিস্থিতির উপর নির্ভর করছে বিপিএল

Mohammad Al Amin

সুখবর পেল বাংলাদেশ দল

Shamim Reza

দ্বিতীয় রাউন্ডে পৌঁছে গেছেন নাদাল

Mohammad Al Amin