বিনোদন

নেট দুনিয়ায় তোলপাড় ৯৯ কেজির সারা’র ছবি (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক : সারা আলি খানের এমন এক ভিডিও ভাইরাল হলো যে ভিডিওতে সাইফ আলি খানের কন্যাকে দেখলে ভক্তরা চিনতেই পারবেন না। ছিপছিপে গড়নের এই নায়িকা একসময় যে ১০০ কেজির কাছাকাছি ছিলেন তা এই ভিডিও না দেখলে বিশ্বাস করা কঠিন।

ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে বিমানে ভ্রমণ করছেন সারা আলি খান। বিমানের মধ্যে বসেই সারা ওই ভিডিও করেন। বন্ধুরা যখন ঘুমাতে শুরু করেন, তখন ওই ভিডিও শুট করেন সাইফের মেয়ে।

সেই সময় তার ওজন ছিলো ৯৯ কেজি, এই ভিডিওতে তা স্পষ্ট।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিও শেয়ার করেন সারা আলি খান। আর শেয়ারের সঙ্গে সঙ্গে রীতিমতো দেখার হিড়িক পড়ে যায়। মাত্র দুই ঘণ্টায় ২৫ লাখের বেশি দেখা হয়েছে ভিডিওটি।

মাত্র দুটো ছবি করেছেন—‘কেদারনাথ’ ও ‘সিম্বা’। কিন্তু এরই মধ্যে নিজের জায়গা পাকা করে নিয়েছেন।

সারা আলি খানকে আগামীতে ‘লাভ আজকাল টু’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে তাকে ‘জো’ এবং কার্তিক আরিয়ানকে ‘বীর’ ও ‘রঘু’ চরিত্রে দেখা যাবে। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রযোজনা করছে দীনেশ বিজনের মাদ্দোক ফিল্মস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। রোমান্টিক ড্রামাটি মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ