Views: 209

আন্তর্জাতিক

নেপাল সীমান্তে পুলিশের গুলিতে ভারতীয় যুবক নিহত

আন্তর্জাতিক ডেস্ক : উত্তরপ্রদেশের ভারত-নেপাল সীমান্তবর্তী পিলভিট এলাকায় পুলিশের গুলিতে এক ভারতীয় যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ভারতীয় পুলিশ জানিয়েছে, নিহত যুবকের নাম গোবিন্দ সিংহ, বয়স ২৬ বছর। তার সঙ্গে থাকা আরেক যুবক ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন।

পিলভিটের পুলিশ সুপার জয়প্রকাশ জানান, সীমান্তবর্তী রাঘবপুরী গ্রাম থেকে গোবিন্দ সিং, গুরমিত সিং ও পাপ্পু সিং নামে তিন বন্ধু নেপালের বেলোরি বাজারে গিয়েছিলেন। গভীর রাতে ফেরার সময় তাদের মধ্যে কোনো বিষয়ে ঝগড়া লাগে। ভারতীয় এ পুলিশ কর্মকর্তার দাবি, সীমান্ত এলাকায় তাদের বাকবিতণ্ডায় হয়তো নেতিবাচক কিছু ভাবে নেপাল পুলিশ। একারণে ওই যুবকদের দিকে গুলি চালায় তারা। এতে গুরুতর আহত হন গোবিন্দ। পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে গোবিন্দর এক সঙ্গী এখনও নিখোঁজ রয়েছেন। আরেকজন কোনওমতে প্রাণ বাঁচিয়ে ভারতে ফিরতে পেরেছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি, নেপাল পুলিশের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছে ভারতীয় কর্তৃপক্ষ। সূত্র: দ্য ওয়াল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

তেলাপোকার ভয়ে ৩ বছরে ১৮ বার বাসা বদল!

Shamim Reza

সিউলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন করল বাংলাদেশ দূতাবাস

mdhmajor

দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশিদের ওপর ভিসা নিষেধাজ্ঞার দায় কার

mdhmajor

ভারতে শ্মশান ঘাটে লাশের সারি, এ যেন আরেক মৃত্যুপুরী (ভিডিও)

Shamim Reza

চীনকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলার প্রতিশ্রুতি সুগা ও বাইডেনের

azad

৬০ শতাংশ মাত্রায় ইউরেনিয়াম সমৃদ্ধকরণে বিচলিত শত্রুরা : ইরান

azad