Views: 102

অপরাধ-দুর্নীতি জাতীয়

নেশাজাতীয় ৪৬২ পিস ইনজেকশনসহ আ.লীগ নেতা আটক


জুমবাংলা ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জে নেশাজাতীয় ৪৬২ পিস ইনজেকশনসহ মুন্সি নজরুল ইসলাম সুজন নামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ  শহরের বালুবাগান এলাকায় ওই নেতার বাড়িতে অভিযান চালিয়ে ইনজেকশনসহ তাকে আটক করা হয়।


আটক সুজন নবাবগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক, মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি, মানবিক বাংলাদেশ সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক।

চাঁপাইনবাবগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক রায়হান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে তার ওষুধের দোকানে এবং পরে তার বালুবাগানের বাড়িতে অভিযান চালিয়ে ৪৬২ পিস ইনজেকশনসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সুজন ২০১৯ সালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজোলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ‘টিয়া পাখি’ প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন। আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আজিমপুর কবরস্থানে সমাহিত লেখক মুশতাক

Saiful Islam

মোটরসাইকেলে ভ্রমণে পুলিশের ওপর নতুন নিষেধাজ্ঞা

Saiful Islam

ভয়াবহ দুর্ঘটনায় তছনছ সিলেটের চিকিৎসক পরিবার

Shamim Reza

মুশতাকের মৃত্যুতে ১৩ দেশের রাষ্ট্রদূতের গভীর উদ্বেগ, তদন্তের আহ্বান

Saiful Islam

খালেদা জিয়া সেদিন ভোরে কেন ক্যান্টনমেন্টের বাইরে গিয়েছিলেন? প্রশ্ন তথ্যমন্ত্রীর

Saiful Islam

নীলফামারীর কিশোরগঞ্জে সম্মেলনে বক্তব্য দেয়ার সময় জাপা কর্মীর মৃত্যু

mdhmajor