Views: 257

বিভাগীয় সংবাদ রংপুর

নেশার টাকার জন্য ২২ দিনের সন্তানকে কুপিয়ে হত্যা করলো বাবা!


জুমবাংলা ডেস্ক : দিনাজপুরের ফুলবাড়ীতে নেশার টাকার জন্য ২২ দিন বয়সের ছেলে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে নেশাগ্রস্ত পিতা। ঘাতক পিতা সুভাস মহন্ত (২৮)কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৭টায় ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের বারাইহাটে এই ঘটনা ঘটে। আটক সুভাস মহন্ত ওই গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে। সে পেশায় একজন ইজিবাইক (অটো) চালক।


নবজাতকের মা অনামিকা মহন্ত বলেন, ‘নেশার টাকার জন্য সুভাষ প্রায় আমাকে মারধর করত। বুধবার সন্ধ্যায় তিন ঘণ্টা ঝগড়া ও মারপিট করলে আমি শ্বশুড়ের ঘরে আশ্রয় নেই। কিন্তু সেখানেও সুভাষ আমাকে ও বাচ্চাকে টানাহেচড়াঁ করে মারধর করে। বৃহস্পতিবার সকাল ৭টায় আমাকে ঘর থেকে বের করে আমার শিশু সন্তানকে ছিনিয়ে নেয়। এরপর ঘরে ঢুকে দরজা বন্ধ করে বাচ্চাটিকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে বের হয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, ঘটনাটি জানতে পেয়ে ঘটনাস্থল থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার এবং ঘাতক সুভাশ চন্দ্র মহন্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামী সুভাশ চন্দ্র মহন্তকে জেল হাজতে প্রেরণ করা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

২৬ মার্চ মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

rskaligonjnews

মায়ের রক্তের টাকা যোগাড় করতে নবজাতক বিক্রি

Saiful Islam

গরু চুরির অভিযোগে জামাই-শ্বশুর আটক

Saiful Islam

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে কলেজ শিক্ষিকা গ্রেফতার

Saiful Islam

মাছ ধরে নিয়ে যাচ্ছে ভারতীয় জেলেরা, বিপর্যয়ে শুঁটকি শিল্প

Saiful Islam

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার কলেজছাত্র

Saiful Islam