Views: 1421

বিনোদন

নোরা ফতেহির নিতম্বে হাত, ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন তিনি (ভিডিও)

বিনোদন ডেস্ক : সম্প্রতি সামাজিক মাধ্যমে তোলপাড় ফেলে দিয়েছে একটি ভিডিও ক্লিপ। ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’র রিয়ালিটি শোয়ের এই ভিডিওতে দেখা যাচ্ছে, শোয়ের তিন বিচারক গীতা, টেরেন্স ও নোরা, মঞ্চের সামনে এসে কারোর উদ্দেশ্যে নমস্কার করছেন।


সেই নমস্কারের জন্য হাত তোলার সময় টেরেন্সের হাত স্পর্শ করে যায় নোরার নিতম্ব। ভিডিওটি স্লো মোশনে দেখলে মনে হচ্ছে নোরার নিতম্বে সজোরে থাপ্পড় মারছেন টেরেন্স লুইস। আর এই ভিডিওটি ভাইরাল হতেই হইচই পড়ে যায়। পুরোটাই অনিচ্ছাকৃত নাকি ইচ্ছে করেই অভিনেত্রীকে এমন অশ্লীল স্পর্শ? এই প্রশ্নের উত্তর খুঁজতেই এখন ব্যস্ত নেটিজেনরা।

ঘটনাটা ঠিক কী ঘটেছিল, তা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে টেরেন্সের দেয়া পোস্টেটিকে সমর্থন জানিয়ে নীচে কমেন্ট বক্সে নিজের বক্তব্যও লেখেন ‘সাকি গার্ল’ খ্যাত নোরা ফতেহি। লিখেছেন, ‘ধন্যবাদ টেরেন্স! এখনকার সময়ে মিডিয়ায় ছবি বা ভিডিওর ফটোশপ করে অনেক বিকৃতিই ঘটানো হয়।

আমার খুব ভাল লাগছে যে বিষয়টা নিয়ে তুমি শান্তই থেকেছ। তুমি এবং গীতা ম্যাডাম দু’জনেই আমার কাছে অনেক শ্রদ্ধার মানুষ। এই শো-য়ের বিচারক হতে পেরে আমি খুশি। অনেক সম্মান এবং ভালোবাসা পেয়েছি ওখানে। অনেক কিছু শিখেছি। খুব ভাল থাক।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেক্সারসাইজ নয় এক্সারসাইজ করছি : শ্রীলেখা

Shamim Reza

সিনেমা-নাটকে কবুল উচ্চারণে নিষেধাজ্ঞা চেয়ে নোটিশ

Shamim Reza

দক্ষিণী সিনেমার নায়িকা কাজলের গায়ে হলুদ সম্পন্ন

Saiful Islam

মিথিলার পথেই হাঁটছে ছোট বোন মিশৌরী

Shamim Reza

ঘরের বউ হচ্ছে আসল শক্তি : আসিফ

Shamim Reza

রেস্টুরেন্টে খাওয়ার শেষে বিল দেন না শাহরুখ

Shamim Reza