Views: 251

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

নোয়াখালীতে বাড়ি থেকে তুলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধধর্ষণ

জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর হাতিয়া উপজেলায় এক গৃহবধূকে (২০) বসত ঘরের সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (৩ মার্চ) দুপুরে গ্রেফতার ৩ জনকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে, গত ২৭ ফেব্রুয়ারি রাত পৌনে ১২টার দিকে উপজেলার তমরদ্দী ইউনিয়নের ক্ষিরোদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনায় ভুক্তভোগীর করা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, এজাহারভুক্ত আসামি ফজর আলী ওরফে হেলাল (২৫), মো. মিরাজ (২৮), মো. নেজাম (৫০)।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, ২৭ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে প্রতিদিনের মতো খাবার খেয়ে ওই গৃহবধূ (২০) তার স্বামীসহ নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। রাত অনুমানিক পৌনে ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গৃহবধূ ঘরের বাইরে গেলে কিছু বুঝে ওঠার আগেই ফজর আলী ওরফে হেলাল (২৫) তার মুখ চেপে ধরে ভিকটিমের বাড়ির পশ্চিম পার্শ্বে সাহাব উদ্দিন কালুর বাড়ির পুকুর পাড়ে নিয়ে যান।

সেখানে একই এলাকার আব্দুর রহীমের ছেলে মো. মিরাজ (২৮), মৃত মোয়াজ্জম হোসেনের ছেলে ফজর আলী প্রকাশ হেলাল (২৫) ও মৃত খোরশেদ আলমের ছেলে মো. নেজাম (৫০) গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেন। পরে এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে মঙ্গলবার (২ মার্চ) ৩ জনকে আসামি করে হাতিয়া থানায় মামলা দায়ের করেন।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার আলোকে আসামিদের আটক করেছে পুলিশ। আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টাকা না পেয়ে ফেসবুকে প্রেমিকার ধর্ষণের ভিডিও দিল প্রেমিক!

Shamim Reza

স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন : মন্ত্রী

azad

ধর্ষণের পর স্কুলছাত্রীর হাত-মুখ বাঁধা হয় হত্যার উদ্দেশ্যে!

Shamim Reza

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩০২

azad

‘ফিল্মি স্টাইলে’ তুলে নিয়ে পাঁচ লাখ টাকার চাঁদা দাবি

Shamim Reza

জয়পুরহাটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

azad