Views: 79

খুলনা বিভাগীয় সংবাদ

নড়াইলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা


জুমবাংলা ডেস্ক : এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাঁচুড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. লুৎফার রহমান মোল্লাকে (৬৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কালিয়া-নড়াইল সড়কের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটেছে। এলাকায় উত্তেজনা। ঘটনাস্থলে রয়েছে পুলিশ।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কালিয়া উপজেলার বনগ্রামের বাসিন্দা লুৎফার রহমান, একই গ্রামের মুকুল মোল্লা ও টুটুল মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। গ্রামটিতে প্রায়ই হামলা, সংঘর্ষের ঘটনা লেগেই থাকে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে লুৎফার রহমান কালিয়ার বনগ্রামের নিজবাড়ি থেকে মোটরসাইকেল যোগে নড়াইল পৌরসভার প্রয়াত মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের নামাজে জানাজায় অংশ নেওয়ার জন্য নড়াইল যাচ্ছিলেন। পথে ওই স্থানে পৌঁছলে পূর্ব থেকে ওত পেতে থাকা একই গ্রামের মুকুল মোল্লা ও টুটুল মোল্লার নেতৃত্বে ২৫/৩০ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী মোটরসাইকেল থামিয়ে তার ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাকে হত্যার চেষ্টা চালায়। ধারালো অস্ত্রের কোপে তার দুই হাত ও দুই পায়ের মারাত্মক জখম হয়ে গেছে।

কালিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, হামলার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza