Views: 87

খুলনা বিভাগীয় সংবাদ

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

জুমবাংলা ডেস্ক : নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালিয়ে পিস্তল ও গুলি ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। কুমড়ি গ্রামের দুইপক্ষের মধ্যে দ্বন্দ্ব ঠেকাতে গিয়ে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত লোহাগড়া থানার এএসআই মীর আলমগীর ও এএসআই মিকাইলকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা মীর আলমগীরের মাথা ও বাম হাতের কনুইয়ে কুপিয়ে জখম করা হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাত রয়েছে। অপর পুলিশ কর্মকর্তা মিকাইল হোসেনকেও লাঠি দিয়ে আহত করা হয়েছে।

লোহাগড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লোহাগড়ার কুমড়ি গ্রামের ওহিদুর সরদার এবং পাশের লুটিয়া গ্রামের ফিরোজ শেখের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। এই সংঘর্ষ ঠেকাতে গিয়ে ওহিদুর সরদারের লোকজন দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালিয়ে পিস্তল কেড়ে নেয়।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, এএসআই মীর আলমগীরের কাছ থেকে আটটি গুলিসহ পিস্তল ছিনিয়ে নেয় দুবৃর্ত্তরা। পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Share:



আরও পড়ুন

লোহাগড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

azad

ঢাকাগামী যাত্রীদের ঢল নেমেছে শিমুলিয়ায়

azad

দিন ও রাতের তাপমাত্রা বাড়ছে

azad

চট্টগ্রামে নতুন করে ৩৭ জনের দেহে করোনা শনাক্ত, মৃত ১

mdhmajor

ফেসবুক স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ, চেয়ারম্যান-মেম্বার আটক

globalgeek

শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু

Shamim Reza