Views: 72

জাতীয় বিভাগীয় সংবাদ

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর প্রাণহানি


সড়ক

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাকের ধাক্কায় ভবেশ চন্দ্র রায় (৫০) নামে একজন মোটরসাইকেল আরোহীর প্রাণহানি হয়েছে। এতে ফণী ভূষণ রায় (৪০) নামে অপর একজন মোটর সাইকেলের আরোহী আহত হয়েছেন।

আজ শনিবার (২১ নভেম্বর) দুপুরে বোদা-দেবীগঞ্জ সড়কের সাকোয়া বাজারে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ভবেশের বাড়ি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার শুকানপুকুরী ইউনিয়নের জাঠিভাঙ্গা গ্রামে। তিনি ওই গ্রামের সমলু চন্দ্র রায়ের ছেলে এবং আহত ফণী একই এলাকার শচীন চন্দ্র রায়ের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভবেশ ও ফণী মোটরসাইকেলে করে দেবীগঞ্জ থেকে বোদা আসছিলেন। পথিমধ্যে সাকোয়া বাজারে এলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ভবেশ চন্দ্র রায় মারা যান এবং ফণী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ফণীকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহী নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পালিয়ে গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ড. রাশেদ হলেন কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের নতুন ডীন

rskaligonjnews

গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার নেতৃত্বে থাকতে চায় বুয়েট

rony

নগরবাসী সবাই মেয়রের দায়িত্ব পালন করতে পারে : মেয়র আতিক

azad

বুধবার বন্ধ থাকছে ঢাকার যেসব এলাকার দোকানপাট-মার্কেট

rony

নগরবাসীকে নিয়ে ‘সবার ঢাকা’ গড়ে তোলার অঙ্গীকার করলেন মেয়র আতিক

mdhmajor

ঢাকা থেকে বাড়ি ফিরে ঘুম, দুপুরে তরুণীর ৯তলা থেকে লাফ!

rony