Views: 167

রাজনীতি

পঞ্চমবারেও করোনা পজিটিভ রিজভীর

জুমবাংলা ডেস্ক : রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর পঞ্চমবারের মতো করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে বলেন, রুহুল কবির রিজভীর জ্বর নেই, কাশিও কমেছে। তবে অক্সিজেন দিতে হয় মাঝে মাঝে। তিনি এখনো আইসিউতেই আছেন। তার অক্সিজেন লাগছে। তবে তিনি স্বাভাবিক খাবার খেতে পারছেন।

এর আগে গত বৃহস্পতিবার (১ এপ্রিল) হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হয় এবং অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

রফিকুল ইসলাম বলেন, গতকাল বুধবার তার করোনা টেস্ট করা হলে আবারো পজিটিভ রিপোর্ট এসেছে। এর আগে গত ১ এপ্রিল রুহুল কবির রিজভীর কাশি ও জ্বর থাকায় অক্সিজেন লেভেল কমে যায়। এরপরই তাকে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে ইনজেকশন দেয়া হয়েছে।

‘পরে অক্সিজেন লেভেল আরো কমে যাওয়ায় সাথে সাথে তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়েছে। তবে রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা অনেকটাই ভালো এবং স্থিতিশীল রয়েছে। তাকে এখনো আইসিইউতে রাখা হয়েছে।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রিজভী স্বাভাবিক খাবার খাচ্ছেন। অক্সিজেন সাপোর্ট দিয়ে স্যাচুরেশন লেভেল ঠিক রাখা হচ্ছে। তবে শ্বাসকষ্ট নেই।

এদিকে রুহুল কবির রিজভীর সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে বলে জানিয়েছেন তার সহকারী আরিফুর রহমান তুষার। তিনি জানান, রিজভী আহমেদের অবস্থা ধীরে ধীরে ভালোর দিকে। তার কাশি কমেছে। এখনো আইসিইউতে আছেন। তার অক্সিজেন স্যাচুরেশন ৯৫ শতাংশ ওঠা-নামা করছে। বাকিগুলো অপরিবর্তিত রয়েছে।

প্রসঙ্গত, গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। পরে ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনামুক্ত খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাস

Saiful Islam

সুর পাল্টালেন মির্জা আব্বাস, বললেন ‘আমি সরকারকে কটাক্ষ করে বলেছি’

mdhmajor

১০২ ডিগ্রি জ্বরে ভুগছেন খালেদা জিয়া

Shamim Reza

ছয় ঘণ্টার ব্যবধানে মির্জা আব্বাসের সুর বদল

Saiful Islam

খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা জানালেন চিকিৎসক

Saiful Islam

ইলিয়াস আলীকে গুম করার পেছনে দলের কিছু লোক জড়িত: মির্জা আব্বাস

mdhmajor