Views: 33

জাতীয়

পথে হঠাৎ দেখা তাপস-সাঈদ খোকনের, একে অপরকে নিয়ে যা বললেন

জুমবাংলা ডেস্ক : দলীয় মনোনায়ন চূড়ান্ত পর এবারই প্রথম মুখোমুখি বর্তমান মেয়র সাঈদ খোকন আর আসছে নির্বাচনে নৌকার প্রার্থী শেখ ফজলে নুর তাপস।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুর একটা নাগাদ রাজধানীর সদরঘাট এলাকয় ছিন্নমূল মানুষের জন্য দক্ষিণ সিটি করপোরেশনের উদ্যোগে নির্মিত আশ্রয়স্থল পরিদর্শনে আসেন মেয়র সাঈদ খোকন। এর মিনিট তিরিশ বাদে এই এলাকায় গণসংযোগে আসেন মেয়র প্রার্থী তাপস। পরে এখানেই প্রথম মুখোমুখি হন মনোনায়নের দৌড়ে থাকা দুই প্রতিদ্বন্দ্বী। এসময় পুরো আশ্রয়কেন্দ্র শেখ ফজলে নুর তাপসকে নিয়ে ঘুরে দেখেন মেয়র সাঈদ খোকন। পরে সাংবাদিকদের মুখোমুখি হন তারা।


তাপস বলেন, এই পথে যাওয়ার সময় এমন একটি প্রকল্পের কথা শুনে দেখতে আসলাম। বর্তমান মেয়রের প্রশংসা করে তিনি বলেন মেয়র নির্বাচিত হলে তার চলমান কাজগুলো যেনো দ্রুত শেষ হয় সেই দিকে নজর দেয়া হবে।

অনেক প্রার্থীই স্থানীয় সরকারের কাজ কিংবা আইন সম্পর্কে না জেনে আকাশ কুসুম ইশতেহার দিচ্ছে জানিয়ে তিনি বলেন, আমার ইশতেহার হবে বাস্তবতার সাথে সংগতি রেখে।

পাশে থাকা মেয়রকে এসময় যোগ্য পিতার যোগ্য সন্তান বলে আখ্যা দেন তিনি।

পরে মেয়র সাঈদ খোকন সাংবাদিকদের বলেন, শেখ হাসিনা যোগ্য প্রার্থীকেই নৌকার প্রার্থী করেছেন।

আইনি বাধ্যবাধকতা না থাকলে নৌকার পক্ষে প্রচারণা চালাতেন জানিয়ে মেয়র বলেন, নিজের ভোটটি অবশ্যই নৌকায় দেবেন তিনি। তিনি বলেন উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকার বিকল্প নেই। তাই ১ ফেব্রুয়ারি নৌকাকেই বিজয়ী করার আহ্বান জানান খোকন।

এদিকে তাদের এই আনুষ্ঠানিকতা আচরণবিধি লঙ্ঘল কিনা জানতে চাইলে সাঈদ খোকন এর ভার নির্বাচন কমিশনের উপর ছেড়ে দেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

গ্রামাঞ্চলে নিরাপদ পানি সরবরাহে ২০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক

azad

ধর্ষণ ও নুরদের নিয়ে যা যা বললেন সেই ঢাবি ছাত্রী

Shamim Reza

সীমান্তে নষ্ট হচ্ছে টনের টন পিয়াজ, মাথায় হাত ব্যবসায়ীদের

Shamim Reza

সবাইকে নিয়েই দেশের পর্যটন শিল্প এগিয়ে যাবে : প্রতিমন্ত্রী

azad

চট্টগ্রামে নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত

azad

অলিগলি নয়, প্রশস্ত রাজপথেই সরকার পতনের আন্দোলন করছে বিএনপি : রিজভী

rony