Views: 44

ক্রিকেট (Cricket) খেলাধুলা

পদত্যাগ করলেন বিসিসিআই’র প্রধান নির্বাহী

স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বোর্ড অব ক্রিকেট কন্ট্রোল ইন্ডিয়ার (বিসিসিআই) প্রধান নির্বাহীর পদ থেকে সরে দাঁড়ালেন রাহুল জোহরি। বৃহস্পতিবার (৯ জুলাই) তার পদত্যাগপত্র গ্রহণ করেছে বিসিসিআই।

বোর্ডের সঙ্গে জোহরির চুক্তির মেয়াদ ছিল পাঁচ বছর। সে অর্থে তার দায়িত্ব পালন করবার কথা ছিল ২০২১ সাল পর্যন্ত। তবে এক বছর আগে নিজের সিদ্ধান্তেই সরে দাঁড়ালেন তিনি। মূলত গত অক্টোবরে সৌরভ গাঙ্গুলির নেতৃত্বাধীন নতুন কমিটি গঠনের পর ডিসেম্বরেই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলেন জোহরি। সিদ্ধান্ত হয়েছিল চলতি এপ্রিল পর্যন্ত দায়িত্ব পালন করবেন তিনি।


তবে সেটির পরেও পদত্যাগ না করায় একটা অনিশ্চিত অবস্থার সৃষ্টি হয়েছিল। এপ্রিলের পর আরও দুই মাস দায়িত্ব পালন শেষে এবার গ্রহণ করা হয়েছে জোহরির পদত্যাগপত্র। ফলে আগস্ট থেকে বোর্ডের দায়িত্বে থাকছেন না তিনি।

সৌরভ গাঙ্গুলি দায়িত্ব নেয়ার পর আসলে জোহরির প্রধান নির্বাহী পদ বাতিলের সিদ্ধান্ত হয়েছিল। কেননা তারা চেয়েছিলেন বোর্ডকে আবার আগের মতো করে চালাতে। যেখানে বোর্ড চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলি এবং সেক্রেটারি জয় শাহই রয়েছেন বোর্ডের সকল ক্ষমতার শীর্ষে।

গত নভেম্বরে প্রধান অর্থ বিষয়ক অফিসার সান্তোষ রাংনেকারের পর দ্বিতীয় কর্মকর্তা হিসেবে পদত্যাগ করলেন রাহুল জোহরি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হার্টে অস্ত্রোপচার, কপিল দেবের অবস্থা স্থিতিশীল

Sabina Sami

ফের বড় হারের লজ্জা পেল ধোনী

globalgeek

জিম্বাবুয়ে দলে করোনার হানা, আক্রান্ত দুই ক্রিকেটার

Sabina Sami

আলিসন-জেসাসকে দলে ভিড়িয়ে শক্তি বাড়ালো ব্রাজিল

Sabina Sami

ক্রিকেটার সানজিদার গায়ে হলুদের ছবি বিশ্ব মিডিয়ায়

mdhmajor

টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়িয়ে স্থগিত হওয়া সিরিজগুলো আয়োজন করুক আইসিসি : মিসবাহ

Mohammad Al Amin